Breakingঅপরাধখাগড়াছড়িপার্বত্য অঞ্চলসারাদেশ

পানছড়ি সীমান্ত সড়কে শ্রমিক গুলিবিদ্ধ

স্টাফ রিপোর্টার , খাগড়াছড়ি :
জেলার পানছড়ির সীমান্ত সড়কে কাজ শেষে বাড়ী ফিরার পথে উপজাতীয় সন্ত্রাসীদের গুলিতে ২ জন গুলিবিদ্ধ হয়েছে।

 

জানা যায় , প্রতিদিনের ন্যায় ২৯ ডিসেম্বর ২০২৩ শুক্রবার ঘিলাতলীর মিগপয়েন্টের আড়াই কিলো এলাকার ভিতর থেকে কাজ শেষে মোটর সাইকেলে বাড়ী ফেরার পথে লোগাং ইউনিয়নের হারুবিল এলাকায় আনুমানিক সন্ধ্যা ৬ টা ১০ মিনিটের দিকে উপজাতীয় সন্ত্রাসীরা ব্রাশ ফায়ার করে। এতে মোটর সাইকেলে থাকা তিনজন এর পিছনের জন অঙ্গুর মিয়া (৩২) -র মাথায় গুলি লেগে পড়ে যায়। ২য় জন আবদুল রশিদ (৩৭) এর হাতে গুলি লাগলেও চালক অক্ষত থাকায় পালিয়ে লোগাং বাজারে এস তার প্রাথমিক চিকিৎসা নেয় ও বিষয়টি স্থানীয় প্রশাসনকে জানায়। রাত ৮ টায় ৩ বিজিবি-র টহল এ্যাম্বুলেন্স নিয়ে আহতদের উদ্ধার করে পানছড়ি সদর হাসপাতালে আনেন।

 

 

পানছড়ি উপজেলার দমদম, কালানাল গ্রামের হাতের বাহুতে গুলিবিদ্ধ আবদুল রশিদ (৩৭) আবুল হাশেমের পুত্র ও উল্টাছড়ি ইউনিয়নের মধ্যনগর গ্রামের মাথায় ও পিঠে গুলিবিদ্ধ অঙ্গুর মিয়া (৩২)মধু শাহ এর ছেলে।

 

গুলিবিদ্ধদের অবস্থা আশংকাজনক হওয়ায় দায়িত্বরত চিকিৎসক ডাক্তার হাসান পারভেজ তাদের উন্নত চিকিৎসার জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে রেফার্ড করেন।

 

এদিকে উপজাতী সন্ত্রাসীদের গুলিতে আহতদের দেখতে স্থানীয়রা হাসপাতালে ছুটে আসে। এবং ব্যাপক উত্তেজনা দেখা যায়। থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

 

পানছড়ি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সফিউল আজম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গুলিবিদ্ধদের ৩ বিজিবি-র এ্যাম্বুলেন্সে খাগড়াছড়ি সদর হাসপাতালে নেওয়া হয়েছে। আপাদতঃ পরিস্থিতি স্বাভাবিক আছে। অভিযোগ পেলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

Related Articles

Back to top button