Breakingরাজনীতিসারাদেশ

আমি এবার কারো দলের বিরুদ্ধে নির্বাচন করতে নামি নাই -মাহি বদরুদ্দোজা চৌধুরী

স্টাফ রিপোর্টার ,মুন্সিগঞ্জ  :
আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে উপলক্ষে শ্রীনগর-সিরাজদিখান (মুন্সিগঞ্জ-১) আসনে বিকল্প ধারা বাংলাদেশ ও বিকল্প যুবধারার উদ্যোগে নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।এতে সভাপতিত্ব করেন শ্রীনগর উপজেলা বিকল্পধারা আহ্বায়ক গাজী শহিদুল্লাহ কামাল।

 

১৯ ডিসেম্বর ২০২৩ মঙ্গলবার দুপুরে শ্রীনগর উপজেলা বীর তারা ইউনিয়নের মজিদপুর দয়হাটা স্কুল মাঠে এ কর্মী সভা অনুষ্ঠিত হয়।

 

কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিকল্পধারা বাংলাদেশ এর মূখপাত্র ও মুন্সিগঞ্জ ১ আসনের বিকল্পধারার প্রার্থী মাহী বদরুদ্দোজা চৌধুরী । সোমবার সকালে তিনি মুন্সিগঞ্জ জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে দলীয় প্রতীক কুলা পেয়েছেন। মঙ্গলবার বেলা ২ টায় উপজেলার নিজ এলাকায় বীরতারা মজিদপুর দয়াহাটা দলের নেতাকর্মীদের নিয়ে কর্মী সভায় যোগ দেন।

 

 

তিনি কর্মীদের উদ্দেশ্য বলেন,দয়া করে কারো বিরুদ্ধে কথা বলার আগে আমি আমার কর্মীদেরকে-ও বলতেছি নিজের চেহারা আয়নায় দেখতে হবে। কারো বিরুদ্ধে বলবো না। আমি আপনাদের ও আল্লাহকে হাজির নাজির করে বলতেছি, আমি এবার কারো দলের বিরুদ্ধে নির্বাচন করতে নামি নাই, আমি বিএনপি’র বিরুদ্ধে নির্বাচন করতে নামি নাই, আমি আওয়ামী লীগের বিরুদ্ধে নির্বাচন করতে নামি নাই, আমি আমার বিক্রমপুর মানুষের পক্ষে নির্বাচন করতে নেমেছি।এমপি প্রার্থী মাহী বি চৌধুরী বক্তব্যের শেষে বলেন , সত্য ও সুন্দরের পক্ষে কুলা প্রতীকের পক্ষে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

 

 

এ সময় কর্মী সভায় বক্তব্য রাখেন,কেন্দ্রীয় যুবধারার সভাপতি আসাদুজ্জামান বাচ্চু,সদস্য সচিব বিকল্পধারা গাজী শহিদুল কালাম,কেন্দ্রীয় সহ-সভাপতি বিকল্প ধারা জাহাঙ্গীর আলম নিশি,শ্রীনগর উপজেলা যুগ্ন আহবায়ক বিকল্পধারা আলমগীর হোসেন,সিরাজদিখান উপজেলার আহবায়ক বিকল্প ধারাা শাহ আলম ,সদস্য সচিব মাসুদ,শ্রীনগর উপজেলা আহবায়ক যুবধারা আনোয়ার হোসেন,সিরাজদিখান বিকল্প ধারার আবায়ক শাহ আলম আলমাস, সদস্য সচিব ইসাক মাসুদ পারভেজ,যুগ্ম আহবায়ক মিজানুর রহমান, বিকল্প যুবধারা আহবায়ক মোহাম্মদ কবুর হোসেন, সদস্য সচিব শেখ মোঃ সায়েম,শ্রীনগর উপজেলা বিকল্প ধারার যুগ্ম আহবায়ক আব্দুল আল মামুন প্রমুখ।

Related Articles

Back to top button