Breakingঅপরাধজাতীয়সারাদেশ

সোনারগাঁও থানার সাবেক ওসি মোরশেদ ও এসআই সাধন বসাক কারাগারে

চেঙ্গী দর্পন প্রতিবেদক, সোনারগাঁও ,নারায়ণগঞ্জ :
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে এক ব্যবসায়ী সহ তিন ব্যক্তিকে বাড়ি থেকে তুলে নিয়ে থানায় নির্যাতনের ঘটনায় করা মামলায় থানার সাবেক ওসি সহ দুই পুলিশ কর্মকর্তা আদালতে আত্মসমর্পন করলে জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করে আদালত।

 

১২ মার্চ ২০২৩ রবিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা দায়রা জজ আস সামছ জগলুল হোসেনের আদালতে আত্মসমর্পনের পর তাদের কারাগারে প্রেরন করা হয়। এরআগে গত বৃহস্পতিবার তাদের দুজনের বিরুদ্ধে একই আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন।

কারাগারে প্রেরণ করা ওই দুই পুলিশ কর্মকর্তা হলেন সোনারগাঁও থানার সাবেক অফিসার ইনচার্জ (ওসি) মো. মোরশেদ আলম ও উপপরিদর্শক (এসআই) সাধন বসাক।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান বলেন, সরকারি ক্ষমতার অপব্যবহার করে মামলার বাদীকে শারীরিক ও মানসিক নির্যাতন করার অভিযোগে ওই দুই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে নির্যাতন ও হেফাজতে মৃত্যু (নিবারণ) আইনে মামলা করা হয়। মামলায় ওই দুই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি হওয়ায় তারা আদালতে আত্মসমর্পন করেছে।

মামলার বাদী আনিসুর রহমান বলেন, ২০১৮ সালের ৭ অক্টোবর মধ্যরাতে যুবলীগ নেতা জাহিদুল ইসলাম, তার বন্ধু মো. বাবুল ও তাকে সোনারগাঁও থানার তৎকালীন ওসি মোরশেদ আলম ও এসআই সাধন বসাক বাসা থেকে তুলে নিয়ে থানায় নির্যাতন করেন।

Related Articles

Back to top button