Breakingবান্দরবান

রোয়াংছড়িতে নবাগত নির্বাহী অফিসারের সাথে সংবাদকর্মীদের শুভেচ্ছা বিনিময়

সাথোয়াইঅং মারমা রোয়াংছড়ি (বান্দরবান) চেঙ্গী দর্পন প্রতিববেদক : : বান্দরবানের রোয়াংছড়িতে উপজেলায় নবাগত নির্বাহী অফিসার মো: আব্দুল্লাহ আল জাবেদ এর সাথে রোয়াংছড়ি স্থানীয় সংবাদ কর্মীদের শুভেচ্ছা বিনিময় করেন।

বুধবার (২৯ জুলাই ২০২০) সংবাদকর্মীদের শুভেচ্ছা বিনিময়কালে নবাগত নির্বাহী অফিসার এর সাথে কিছুক্ষণ মত বিনিময় করা হয়। মতবিনিময়কালে নির্বাহী অফিসার এলাকার পরিস্থির খবর নিয়ে বলেন আগামীতে এলাকার জনস্বার্থে কাজ এর পাশাপাশি আইনশৃংখলার ব্যাপারে ঠিক রাখা ও মাদকামুক্ত সমাজ গড়তে বর্তমান যুব সমাজকে এগিয়ে আসতে। সাথে স্থানীয় সংবাদকর্মীরাও পারস্পারিক সহযোগিতা কামনা করেন। এছাড়া ট্যুরিস্ট গাইড ও রোয়াংছড়ি কলেজের পক্ষ থেকেও শুচ্ছা বিনিময় করেন।

এসময় উপস্থিত ছিলেন রোয়াংছড়ি কলেজের অধ্যক্ষ জেরী রোয়ালথাং লিয়াম বুতিং, দৈনিক ভোরের কাগজ,দৈনিক পূর্বকোণ,পাহাড়বার্তা ও দৈনিক গিরিদর্পণ প্রতিনিধি সাথোয়াইঅং মারমা,দৈনিক সাঙ্গুঁ প্রতিনিধি হ্লাছোহ্রী মারমা, তথ্য ও প্রযুক্তি (আইসিটি) বিভাগের প্রভাষক উথোয়াইপ্রু মারমা,উহাইসিং মারমা,নৌহ ত্রিপুরা, চাইসামং মারমা,নয়ন তঞ্চঙ্গ্যা,ডশৈয়ী মারমা,নিমাপ্রু মারমা,অংপ্রু মারমা,রোয়াংছড়ি ট্যুরিস্ট গাইডের সভাপতি পলাশ তঞ্চঙ্গ্যা,সাধারণ সম্পাদক চিংনু মারমা ও সদস্য জমিন্দ্র তঞ্চঙ্গ্যা প্রমুখ।

Related Articles

Back to top button