Breakingঅপরাধখাগড়াছড়িপার্বত্য অঞ্চল

রামগড়ের ছাত্রী ধর্ষণে অভিযুক্ত যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত

চেঙ্গী দর্পন প্রতিবেদক , রামগড় (খাগড়াছড়ি) : খাগড়াছড়ির রামগড়ে মাদ্রাসা পড়ুয়া ৬ষ্ঠ শ্রেণীর এক শিশু ছাত্রী (১২) কে ধর্ষণের দায়ে মো. বাবলু ওরফে বাবলু কারিগর (২৭) নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সাথে তাকে ১০ হাজার টাকা অর্থদণ্ড অনাদয়ে ৩ মাসের কারাদণ্ড প্রদান করা হয়েছে।

রবিবার (২১ মার্চ) দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মুহাং আবু তাহের এই রায় দেন। বর্তমানে আসামী জামিনে এসে পলাতক রয়েছে।

ধর্ষক বাবলু রামগড় পৌরসভার দারোগাপাড়ার শশুর বাড়িতে বসবাস করছিলো। সে চট্টগ্রামের আতুরার ডিপো এলাকার কবির আহম্মদের ছেলে।

আদালত সূত্রে জানা গেছে, ২০১৯ সালের ২৬ এপ্রিল সন্ধ্যায় ফেনী নদীতে মাছ ধরতে যাওয়া শিশুটিকে কৌশলে ঝোপের আড়ালে নিয়ে ধর্ষণ করে প্রতিবেশী বাবলু। মেয়েটি বাড়ি ফিরে তার মাকে ঘটনার বিস্তারিত জানালে স্বজনরা অভিযুক্ত বাবুলকে আটক করে পুলিশে সোপর্দ করে এবং এই ঘটনায় বাদী হয়ে শিশুটির মা পরদিন থানায় মামলা দায়ের করেন। ঘটনার চার মাস পর বাবলুকে আসামী করে চার্জশীট দাখিল করে পুলিশ। মামলা চলাকালীন আসামীর ১৬৪ ধারার জবানবন্দি ও ৮জন স্বাক্ষীর স্বাক্ষ্য গ্রহন শেষে আদালত এই রায় ঘোষনা করেন।

Related Articles

Back to top button