Breakingসারাদেশ

প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত পানছড়ি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক

চেঙ্গী দর্পন প্রতিবেদক : জেলার পানছড়িতে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়ে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

৩ আগষ্ট ২০২০ সোমবার দিবাগত রাত সাড়ে দশটার দিকে আলমগীর হোসেন বাড়ি ফেরার পথে উৎপেতে থাকা প্রতিপক্ষদের হামলায় গুরুতর আহত হন। এলাকাবাসী আলমগীরের আর্তচিৎকারে ত উদ্ধার করে পানছড়ি সদর হাসপাতলে ভর্তি করালে অবস্থা গুরুতর হওয়ায় তাৎক্ষণিক প্রাথমিক চিকিৎসা শেষে খাগড়াছড়ি সদর হাসপাতলে পাঠানো হয়।

সরজমিনে জানা যায, শনিবার দুপুরে কোরবানির মাংস রাখা না রাখা নিয়ে দমদম মসজিদ কমিটির সেক্রেটারীর সাথে আলমগীরের একপর্যায়ে হাতাহাতি ও মারামারি হয়। এতে মসজিদ কমিটির সেক্রেটারি আব্দুল আজিজ ( ভান্ডারী) কে বর্তমান উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন বাঁশের লাঠি দিয়ে আঘাত করে। তারই প্রতিশোধ নিতে ভান্ডারীর ছেলে আব্বাসউদ্দীন বালু ও ভাই জামাতা মিলে সোমবার রাতে আলমগীর বাড়ি ফেরার পথে অন্ধকারে আক্রমণ করে মারাত্মক জখম ও ক্ষত করে। এলাকাবাসী আলমগীর কে উদ্ধার করে হাসপাতালে আনে। বতর্মান শারীরিক অবস্থা খারাপ হওয়ায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে। এ নিয়ে এলাকায় চাপা উত্তেজনা বিরাজ করছে।

পানছড়ি থানা অফিসার ইনচার্জ মো. দুলাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঈদের দিনে গরুর মাংস গ্রহন না করা ও ঈদের জামাত নিয়ে সামাজিক ও পারিবারিক ভাবে একটা সমস্যা হয়েছিলো। তার সমাধানের জন্য আলোচনায় বসারও কথা হয়েছে। আলমগীর হোসেন এর পক্ষ থেকে এখনো কোন অভিযোগ করেনি। অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Back to top button