Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলশীর্ষ সংবাদসারাদেশ

খাগড়াছড়িতে দুইদিন ব্যাপী মোবাইল সাংবাদিকতা বিষয়ক প্রশিক্ষণের সনদপত্র বিতরণ

স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি : প্রেস ইনস্টিউট বাংলাদেশ ( পিআইবি)’র উদ্যোগে খাগড়াছড়ি জেলার সাংবাদিকদের জন্য প্রেসক্লাবে দুইদিনব্যাপী মোবাইল সাংবাদিকতায় বিষয়ক প্রশিক্ষণের সম্পন্ন হয়েছে।

খাগড়াছড়ি প্রেস ক্লাবের সভাপতি জিতেন বড়ুয়া’র সভাপতিত্বে ৩০-৩১ ডিসেম্বর দুইদিনব্যাপী প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠানে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করেন জেলা প্রশাসক মোঃ সহিদ উজ্জামান ।

 

এ সময় প্রেস ইনস্টিউট বাংলাদেশ (পিআইবি)’র উপ-পরিচালক(চ.দা) জাকির হোসেন, দৈনিক অরণ্যবার্তা’র সম্পাদক চৌধুরী আতাউর রহমান রানা, সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরী, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবু তাহের মুহাম্মদ, পিবিআই’র সহকারী প্রশিক্ষক জিলহাস উদ্দিন নিপুন উপস্থিত ছিলেন।

দুদিনে মোবাইল সাংবাদিকতা কি এবং কেন প্রয়োজন ? এর মাধ্যমে গনমাধ্যম ও সোশাল মিডিয়ার জন্য স্টোরি তৈরী করণ, বক্তব্য উপস্থাপন,হাতে কলমে কাজ, ও সাংবাদিকতার উন্নয়নে পিআইবি’র ভুমিকা নিয়ে বিস্তারিত প্রশিক্ষণের আলোচনায় উঠে আসে।

 

প্রেস ইনস্টিউট বাংলাদেশ ( পিআইবি)’র উদ্যোগে জেলার বিভিন্ন উপজেলার ৩৬ জন সাংবাদিককে রিসোর্সপার্সন জিলহাস উদ্দিন নিপুন,এসএ এম জাহান ও মোহাম্মদ সাহাব উদ্দিন ব্যবহারিক ধারণা ,উপস্থাপন ও অনুশীলন কাজে সহযোগীতা ও প্রশিক্ষন প্রদান করেন।

Related Articles

Back to top button