Breakingদুর্ঘটনাসারাদেশ

আখাউড়া ও ফরিদপুরে পৃথক ঘটনায় দুজন ট্রেনের নিচে কাটা পড়ে মৃত্যু

চেঙ্গী দর্পন,ডেক্স রিপোর্ট : রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলস্টেশন এলাকায় ও ফরিদপুরের বোয়ালমারীতে চলন্ত ট্রেনের নিচে কাটা পড়ে দুইজন নিহত হয়েছে।

১২ অক্টোবর ২০২২ বুধবার সন্ধ্যায় আখাউড়া রেলওয়ে স্টেশন এলাকার অজ্ঞাত এক ব্যাক্তি ট্রেনের নিচে পড়ে শরীর থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে যাওয়ায় ঘটনাস্থলে তিনি মারা যান।

আখাউড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলিম শিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে সাথে সাথেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহত ব্যক্তির নাম ও পরিচয় শনাক্ত করতে পুলিশ কাজ করছে।

অপরদিকে , ফরিদপুরের বোয়ালমারীতে ট্রেনে কাটা পড়ে আছিরন নেছা (২৮) নামে ভারসাম্যহীন এক নারীর মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় তার তিন বছরের শিশু পুত্র আরিয়ান মৃধা মারাত্মক আহত হয়েছে।

আছিরন নেছা বোয়ালমারী পৌরসভার উত্তর শিবপুর গ্রামের ৫নং ওয়ার্ডের অবসর প্রাপ্ত রেল কর্মচারী মো. নাজিম উদ্দীন শেখের মেয়ে। আছিরনের বিয়ে হয়েছে পার্শ্ববর্তী গোপালগঞ্জ জেলার কাশিয়ানি উপজেলার মহেষপুর ইউনিয়নের কাগদী গ্রামের নসিমন চালক মো. টুটুল মৃধার সাথে। এক্সপ্রেসে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান তিনি।

এ সময় তার কোলের শিশুপুত্র আরিয়ানের পা এবং মাথা মারাত্মক ভাবে আঘাত প্রাপ্ত হয়। আরিয়ানকে স্থানীয় লোকেরা সাথে সাথে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. তারিকুল ইসলাম নাদিম প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

উল্লেখ্য, আছিরন নেছা মানসিক ভারসাম্যহীন হওয়ায় মাস দেড়েক আগে শ্বশুরবাড়ি থেকে বাবার বাড়ি এসে কবিরাজি চিকিৎসা নিচ্ছিলেন।

Related Articles

Back to top button