Breakingঅপরাধসারাদেশ

সিংগাইরে প্রকাশ্যে যুবককে কুপিয়ে হত্যা

গ্রেফতার-২

চেঙ্গী দর্পন প্রতিবেদক, সিংগাইর ,মানিকগঞ্জ : প্রেম সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জের ধরে সৌরভ ওরফে রনি (২৩) নামের এক যুবককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়েছে।

নিহত রনির বাবা নবাব আলী বাদি হয়ে ৪ মে ২০২২ বুধবার থানায় মামলা দায়ের করেছেন। হত্যাকান্ডের সাথে জড়িত এজাহারভুক্ত ২ আসামী আলিফ ও ইয়ামিনকে গ্রেফতার করেছেন থানা পুলিশ।

নিহতের পরিবার ও স্থানীয়দের সাথে কথা বলে জানা যায় , ঈদের দিন ৩ মে ২০২২ ওয়াইজ নগর গ্রামের নবাব আলীর পুত্র সৌরভ ওরফে রনি মোটর সাইকেলে করে তার দুই বান্ধবী নূপুর ও নদীকে সাথে নিয়ে ঘুরতে বের হয়।

এ সময় উপজেলার শায়েস্তা ইউনিয়নের পূর্ব বান্দাইল গ্রামের রফিক দেওয়ানের দোকানের সামনে পাকা রাস্তার ওপর সাহরাইল গ্রামের ইদ্রিস আলীর পুত্র শান্ত তার সহযোগীদের নিয়ে রনিকে ব্যারিকেড দেয়। রনি প্রাণ বাঁচাতে পার্শ্ববর্তী নজর আলীর বাড়িতে আশ্রয় নেয়। সেখানে ঘাতকরা প্রকাশ্যে উপর্যুপুরি কুপিয়ে মারাত্মক আহত করে। স্থানীয়রা তাকে সাভারস্থ এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। পরে সাভার মডেল থানা পুলিশ নিহতের সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। নিহত রনির পরিবার ও স্থানীয় বাসিন্দারা হত্যাকান্ডে জড়িতদের সর্ব্বোচ্চ শাস্তি ফাঁসির দাবী জানিয়েছেন।

চান্দহর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য খালেদ রেজা বলেন, ঘটনার দিন বিকেলে ২ টি মোটর সাইকেল যোগে ৬ জনকে দেশীয় অস্ত্র চাপাতি ,রামদা নিয়ে দ্রুতগতিতে যেতে দেখেছি । বিষয়টি তাৎক্ষনিকভাবে শান্তিপুর পুলিশ ফাঁড়ি ও শায়েস্তা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হালিমকে অবগত করি। পরে জানতে পারি খুনের ঘটনা ঘটেছে।

চান্দহর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. শওকত হোসেন বাদল বলেন, শায়েস্তা ইউনিয়নের কিছু উচ্ছৃঙ্খল যুবক ইতিপূর্বেও অনেকগুলো ঘটনা ঘটিয়েছে। তারা মনে মনে নিশানা করেছে এ এলাকার ৩ জন ছেলেকে নাকি মেরে ফেলবে। উচ্ছৃঙ্খলতার কারনে আগেও শামীম মেম্বারের ছেলেকে পুলিশ গ্রেফতার করেছিলেন।

শায়েস্তা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল হালিম বলেন, খবর পাওয়া মাত্র আমি আজিজুল মেম্বারকে ঘটনাস্থলে পাঠিয়েছিলাম। তার আগেই ঘটনা ঘটে গেছে। উচ্ছৃঙ্খল কিশোর গ্যাং এর শাস্তির দাবী করেন তিনি।

এ ব্যাপারে সিংগাইর থানার অফিসার ইনচার্জ মো.সফিকুল ইসলাম মোল্লা বলেন, হত্যাকান্ডের সাথে জড়িত ২ কিশোর গ্যাংকে গ্রেফতার করা হয়েছে। এসপি ও ডিআইজি স্যার নির্দেশ দিয়েছেন দ্রুত সময়ের মধ্যে আসামীদের গ্রেফতার করতে। অভিযান অব্যাহত আছে ।

Related Articles

Back to top button