Breakingচট্টগ্রাম অঞ্চলশীর্ষ সংবাদসারাদেশ

হাটহাজারীর পুন্ডরীক ধাম পরিদর্শনে ভারতীয় সহকারী হাই কমিশনার

চেঙ্গী দর্পন প্রতিবেদক,হাট হাজারী ,চট্টগ্রাম : চট্টগ্রামের হাটহাজারী উপজেলা মেখল ইউনিয়নে শ্রী শ্রী পুন্ডরীক ধাম পরিদর্শন করেছেন চট্টগ্রামস্থ ভারতীয় দূতাবাসের সহকারী হাই কমিশনার ডা. রাজীব রঞ্জন।

২৫ ফেব্রুয়ারী ২০২২ শুক্রবার বেলা ১২টার দিকে তিনি মন্দিরে প্রবেশ করেন। এ সময় ইসকন চট্টগ্রাম বিভাগীয় সম্পাদক ও পুন্ডরীক ধামের অধ্যক্ষ শ্রীপাদ চিন্ময় কৃষ্ণ দাস ব্রহ্মচারী ভারতীয় সহকারী হাইকমিশনারকে ফুল দিয়ে বরণ করে নেন এবং শুভেচ্ছা জানান। ভারতীয় সহকারী হাই কমিশনার ডা. রাজীব রঞ্জন পুন্ডরীক ধামে শ্রী শ্রী রাধা কৃষ্ণ মন্দিরে পূজা দেন এবং আরতি করেন। পরে পুণ্ডরীক ধামে অবস্থিত কার্তয়নী মন্দির, পুন্ডরীক বিদ্যানিধি মন্দির, শ্রীল প্রভুপাদের মন্দির, রাধাকুন্ড, গিরি গোবর্ধন মন্দির পরিদর্শন করেন।

এছাড়া পুণ্ডরীক ধামের অনাথ আশ্রমের শিক্ষার্থীদের সাথে কথা বলেন তিনি। একইসাথে লাইব্রেরি ভবন, প্রসাদালয়, গোশালাসহ পুরো মন্দির এলাকা ঘুরে ঘুরে দেখেন। মন্দির ও তার আশেপাশের মনোরম পরিবেশ দেখে অভিভূত হন ভারতীয় সহকারী হাইকমিশনার এবং ইসকনের ভূয়সী প্রশংসা করেন।

এ সময় উপস্থিত ছিলেন নন্দনকানন শ্রী শ্রী রাধামাধব মন্দিরের সাধারণ সম্পাদক শ্রীপাদ তারন নিত্যানন্দ দাস ব্রহ্মচারী, সাংবাদিক বিপ্লব পার্থ, হাটহাজারী থানার ওসি (তদন্ত) রাজীব শর্মা, ভারতীয় দূতাবাসের কর্মকর্তা সজীব চক্রবর্তী, প্রকৌশলী সুধীর রঞ্জন দাস, সাংবাদিক রবিন পাল সহ অন্যরা।

Related Articles

Back to top button