Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলরাজনীতিশীর্ষ সংবাদসারাদেশ

রামগড়ের দুই ইউপির সব প্রার্থী বৈধ ঘোষণা

চেঙ্গী দর্পন প্রতিবেদক, রামগড় (খাগড়াছড়ি) : খাগড়াছড়ির রামগড় উপজেলায় ৪র্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুই ইউনিয়নের মনোনয়ন বাছাই শেষে চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য পদে সব প্রার্থীকে বৈধ ঘোষণা করেছে উপজেলা নির্বাচন কমিশন

এছাড়া উপজেলার ২ নম্বর পাতাছড়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডে একক প্রার্থী আমান উল্ল্যাহর মনোনয়নপত্র বাছাই শেষে বৈধ ঘোষণা করার তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন।

আজ সোমবার (২৯নভেম্বর) সকাল ১১টা থেকে উপজেলা পরিষদ মিলনায়তনে নির্বাচনে দাখিলকৃত মনোনয়নপত্র বাছাই করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং অফিসার দেবাশিষ দাস। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) উম্মে হাবিবা মজুমদার, অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুজ্জামান।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, ১ নম্বর রামগড় সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৯ জন, মহিলা মেম্বার পদে ৯ জন ও পুরুষ মেম্বার পদে ৩৬ জন এবং ২ নম্বর পাতাছড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ জন, সংরক্ষিত ওয়ার্ডের মহিলা মেম্বার পদে ১৩ ও সাধারণ মেম্বার পদে ২৯ জন সহ দুই ইউপিতে একশত প্রার্থীর দাখিলকৃত মনোনয়ন পত্র যাচাই-বাচাই শেষে বৈধ ঘোষণা করা হয়। এবার ১ নম্বর রামগড় ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১০ হাজার ৫শত ১৫ন জন এবং ২ নম্বর পাতাছড়া ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১০ হাজার ১শত ৭০ জন।

Related Articles

Back to top button