Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলশীর্ষ সংবাদসারাদেশ

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার ৩য় বর্ষ পূর্তি উদযাপন

চেঙ্গী দর্পন, স্টাফ রিপোর্টার ,খাগড়াছড়ি : বাঘাইছড়ি উপজেলায় প্রতিষ্টিত অরাজনৈতিক সেচ্ছাসেবী সংগঠন, সম্প্রিতির প্রতিক ও বাঘাইছড়ি বাসীর মাঝে সাড়া জাগানো, হৃদয়ে বাঘাইছড়ির ৩য় বর্ষপূর্তি ও ৪র্থ বছরে পদার্পন উপলক্ষে আয়োজিত অনুষ্টান ২৫ ডিসেম্বর অনুষ্টিত হয়েছে।

দিনব‍্যাপী দিবসটি উদযাপন উপলক্ষে অনুষ্টানের ১ম পর্বে বর্ণাঢ‍্য র‍্যালী, বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান আজিজ ও আঃ সবুর সহ বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা স্বরুপ উত্তরীয় প্রদান ও কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্প মাল‍্য অর্পন সহ সংক্ষিপ্ত পথ সভা অনুষ্ঠিত হয়।


২য় পর্বে কাচালং সরকারী ডিগ্রী কলেজ অডিটরিয়ামে অনুষ্টিত হয়। হৃদয়ে বাঘাইছড়ির প্রধান সমন্বয়ক ও জুডিসিয়াল ম‍্যাজিষ্ট্রেট জুয়েল দেব এর সভাপতিত্বে অনুষ্টিত অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে ২৭ বিজিবি ও মারিশ‍্যা জোন কমান্ডার লেঃ কর্ণেল আনোয়ার হোসেন ভূঁইয়া,পিএসসি, উপস্থিত ছিলেন।


বক্তব্য রাখেন, হৃদয়ে বাঘাইছড়ির প্রতিষ্টাতা সভাপতি প্রকৌঃ মাহামূদূল হাসান , পৌর মেয়র জাফর আলী খান, উপজেলা ভাইস চেয়ারম‍্যান আব্ধুল কাইয়ুম, কাচালং সরকারী ডিগ্রী কলেজের অধ‍্যক্ষ ও হৃদয়ে বাঘাইছড়ির উপদেষ্টা দেব প্রসাদ দেওয়ান, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ আলী হোসেন, প্রেস ক্লাব সভাপতি দীলিপ কুমার দাশ, প্রাত্তন পৌর প্রশাসক নিজাম উদ্দিন বাবু এবং কাচালং সরকারী উচ্চ বিদ‍্যালয়ের সঃ প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম।

অনুষ্টানে হৃদয়ে বাঘাইছড়ির পক্ষ হতে সম্মানিত প্রধান অতিথি,সভাপতি ও বিশেষ অতিথিদের উত্তরীয় সম্মাননা সহ সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। এছাড়াও হৃদয়ে বাঘাইছড়ির রক্তদান কর্মসূচী সহ বিভিন্ন কর্মকান্ডে অবদানকারী সফল সদস‍্যদের সম্মাননা স্বারক প্রদান করা হয়।

Related Articles

Back to top button