Breakingঅপরাধখাগড়াছড়িপার্বত্য অঞ্চলসারাদেশ

মানিকছড়িতে শিশু ধর্ষণের ঘটনায় মামলা

চেঙ্গী দর্পন প্রতিবেদক, মানিকছড়ি , খাগড়াছড়ি :
জেলার মানিকছড়িতে এক বৃদ্ধা কর্তৃক ৫ বছরের এক শিশু কন্যাকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করেছে শিশুটির অভিভাবক।

ধর্ষক আনু মিয়া (৫৫) উপজেলার ২নং বাটনাতলী ইউপি’র ৯ নম্বর ওয়ার্ড নামার পাড়া এলাকার মৃত আশরাফ আলীর পুত্র।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, আনু মিয়া (৫৫) গত বৃহস্পতিবার বিকেলে প্রতিবেশি এক শিশু কন্যা (৫)কে পাশবিক নির্যাতন করেন। শিশু কন্যার চিৎকারে পরিবারের লোকজন এগিয়ে এলে ওই বখাটে লম্পট পালিয়ে যায়। এদিকে নির্যাতিত শিশু কন্যার মা বাবা বিষয়টি ইউপি সদস্য মো. মহরম আলীকে অবহিত করলে ইউপি সদস্য ঘটনার বিষয়ে ইউপি চেয়ারম্যানকে অবহিত করেন বলে জানান ।

 

শনিবার (১১ মার্চ ২০২৩ ) দুপুরে এক পর্যায়ে বিষয়টি পুলিশকে অবহিত করা হলে পুলিশ শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। চিকিৎসক ডা. মহি উদ্দীন বলেন, শিশু’র গোপনাঙ্গে ক্ষত চিহ্নের আলামত থাকায় তাকে জেলা সদরে পরীক্ষা-নিরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

 

মানিকছড়ি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনচারুল করিম সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার জানার পর দ্রুত নির্যাতিত শিশুটিকে উদ্ধার করে প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষা ও মামলা রেকর্ড শেষে অধিকতর পরীক্ষা-নিরিক্ষার প্রয়োজনে তাকে পুলিশি নিরাপত্তায় জেলা হাসপাতালে প্রেরণ করা হয়েছে। শিশু ধর্ষণকারী আনু মিয়াকে আটক করতে পুলিশ মাঠে নেমেছে।

Related Articles

Back to top button