Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলশীর্ষ সংবাদসারাদেশ

জেলার শ্রেষ্ঠ এসআই হলেন পানছড়ি থানার অনিক কুমার দে

চেঙ্গী দর্পন , স্টাফ রিপোর্টার ,খাগড়াছড়ি : খাগড়াছড়ি পার্বত্য জেলা পুলিশের শ্রেষ্ঠ অফিসার হিসেবে নির্বাচিত হয়েছেন পানছড়ি থানার উপ পরিদর্শক (এসআই) অনিক কুমার দে।

শনিবার ( ২৩ এপ্রিল ) সকাল ১১ টার সময় জেলার পুলিশ লাইনে অনুষ্ঠিত মাসিক কল্যান সভায় খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মোহাম্মদ আবদুল আজিজ জেলার সকল পুলিশ অফিসারদের মধ্যে খাগড়াছড়ি পার্বত্য জেলা চট্টগ্রাম রেঞ্জ মার্চ ২০২২ এর অভিন্ন মানদণ্ডে সর্বোচ্চ নম্বর পাওয়ায় জেলার শ্রেষ্ঠ হিসেবে পানছড়ি থানার উপপরিদর্শক (এসআই) অনিক কুমার দে এর নাম ঘোষণা করেন। পরে পুলিশ সুপার মোহাম্মদ আবদুল আজিজ এই কৃতি পুলিশ কর্মকর্তাকে সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন এবং তাকে সম্মাননায় ভূষিত করেন।

এই মাসিক সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে পানছড়ি থানার অফিসার ইনচার্জ আনচারুল করিম সহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

পানছড়ি থানার উপপরিদর্শক (এসআই) অনিক কুমার দে যোগদানের পর গুরুত্বপূর্ণ ও চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটন, একাধিক বার মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদক, উদ্বারসহ একাধিক মাদক ব্যবসায়ীদের কে আটক করা,এছাড়াও করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে পানছড়ি বাসিকে সুরক্ষিত রাখার জন্য সরকারের নির্দেশনা মতে জনসচেতনতা মূলক কার্যক্রম পরিচালনা করে ব্যাপক প্রশংসিত হয়েছেন।

এ ব্যাপারে পানছড়ি থানার উপপরিদর্শক (এসআই) অনিক কুমার দে জানান, এই অর্জন আমার একার না, এটি পুরোপুরি পানছড়ি বাসীর অর্জন। আপনাদের সহযোগিতায় আমি এই সম্মাননা পেয়েছি। তিনি আরও বলেন পানছড়ি বাসীর সহযোগিতা পেলে এই উপজেলা থেকে মাদক,, সন্ত্রাস, খুন-রাহাজানি সমূলে উৎখাত করে দিতে পারবো বলে আমি বিশ্বাস করি।

এ সময় তিনি শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হওয়ায় খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার সহ থানা পুলিশ বাহিনী ও পানছড়ির সকল জনগণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। পেশাগত দায়িত্ব পালনকালে তিনি সকলের নিকট আবারও সহযোগিতা কামনা করেন।

পানছড়ি থানার অফিসার ইনচার্জ আনচারুল করিম বলেন, এসআই অনিক কুমার দে আমাদের পানছড়ি বাসীকে গর্বে ভরিয়ে তুলেছেন। অনিক আমাদের অত্যন্ত দায়িত্বপূর্ণ একজন পুলিশ কর্মকর্তা। প্রতিটি কাজে সে সব সময় আন্তরিকতার সহিত দায়িত্ব পালন করে। আমি তার উজ্জ্বল ভবিষ্যত কামনা করি।

উল্যেখ্য ,গত ২০২১ সালের (৪ সেপ্টেম্বর) তিনি খাগড়াছড়ি জেলার শ্রেষ্ঠ এস আই হিসেবেও নির্বাচিত হয়েছিলেন।

Related Articles

Back to top button