Breakingখেলাধুলাচট্টগ্রাম অঞ্চলসারাদেশ

বঙ্গবন্ধু ফুটবল লীগের পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টার , নোয়াখালী :
নোয়াখালীতে বঙ্গবন্ধু জেলা ফুটবল লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তারা বলেছেন, সমাজকে সব ধরনের অন্ধকার থেকে আলোকিত করে তুলতে প্রয়োজন পরিচ্ছন্ন লিডারশিপ। আর খেলাধুলা হলো পরিচ্ছন্ন লিডারশিপ গঠনের অন্যতম হাতিয়ার।

০৭ মার্চ ২০২৩ মঙ্গলবার বিকালে নোয়াখালী শহীদ ভুলু স্টেডিয়ামে বঙ্গবন্ধু জেলা ফুটবল লীগের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

খেলা শেষে খেলোয়াড়দের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান।

নোয়াখালী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টুর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মো. মোর্তাহিন বিল্লাহ।

বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ভাষণ ছিল বাঙালির সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক ও অর্থনৈতিক মুক্তির রূপরেখা। মুক্তিকামী বাঙালিকে নিয়ে বঙ্গবন্ধুর সেই স্বপ্ন মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে আজ বাস্তবায়নের পথে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ বির্নিমাণে কাজ করে যাচ্ছেন। মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বির্নিমাণে আমাদেরকে পরিচ্ছন্ন লিডারশিপ তৈরী করতে হবে।  আমরা বিশ্বাস করি বঙ্গবন্ধু জেলা ফুটবল লীগের মাধ্যমে পরিচ্ছন্ন লিডারশিপ তৈরী হবে। কারণ পরিচ্ছন্ন লিডারশিপ তৈরীতে খেলাধুলার কোন বিকল্প নাই।

 

নোয়াখালী জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে ও প্রাইম ওয়েল টায়ার লিমিটেডের পৃষ্ঠপোষকতায় টুর্ণামেন্টে ৭টি ক্লাব অংশগ্রহণ করে। ফাইনাল খেলায় ব্রাদার্স ইউনিয়ন নোয়াখালী ৩-১ গোলে শেখ রাসেল ক্রীড়া চক্র নোয়াখালীকে পরাজিত করে।

Related Articles

Back to top button