Breakingচট্টগ্রাম অঞ্চলশিক্ষা / চিকিৎসাসারাদেশ

মিরসরাইয়ে ৭’শ শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

চেঙ্গী দর্পন প্রতিবেদক,    মিরসরাই , চট্টগ্রাম :
পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে ৭’শ শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ ও আলোচনা সভা সম্পন্ন হয়েছে।

 

সোমবার সন্ধ্যায় উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের রাবেয়া খাতুন নূরানী তালিমুল কোরআন এবতেদায়ী মাদ্রাসা, এতিম খানা, হেফজ বিভাগ ও শাহ কালা (রহঃ) প্রাথমিক উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে উপকরণ বিতরণ করা হয়।

 

শাহ কালা (রহঃ) প্রাথমিক উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক নুরুল আমিন ও কাউছার আহমদ ফারদিনের যৌথ সঞ্চালনায় এবং জোরারগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মকবুল আহমদ কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি মো. রেজাউল করিম মাষ্টারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মাহফুজা জেরিন।

 

 

অন্যান্যদের মধ্যে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হুমায়ুন কবির খান, জোরারগঞ্জ আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম , ইউপি সদস্য কামরুল হাসান, ফারুক মালুম, মাঈন উদ্দিন, ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোশাররফ হোসেন, সমাজকর্মী রাফসান জনি প্রমুখ।

 

আলোচনা শেষে মকবুল আহমদ কল্যাণ পরিষদের পক্ষ থেকে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সঃ) উপলক্ষে ১ম শ্রেণী থেকে ১০ শ্রেণী পর্যন্ত ৭ শত শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

 

উল্লেখ্য , গত ১৪ বছর যাবত পবিত্র ঈদে মিলাদুন্নবী (সঃ) উপলক্ষে শিক্ষা উপকরণ বিতরণ করা হচ্ছে। মকবুল আহমদ কল্যাণ পরিষদের পক্ষ থেকে রেজাউল করিম মাষ্টার রাবেয়া খাতুন নুরানী তালিমুল কোরআন এবতেদায়ী মাদ্রাসা, এতিমখানা, হেফজ বিভাগ ও শাহ কালা (রহঃ) প্রাথমিক উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য শীঘ্রই ৩ তলা ভবন নির্মাণ এবং যাতায়াতের সুবিধার জন্য একটি বাস প্রদানের ঘোষণা দেন। সবশেষে ঈদে মিলাদুন্নবী (সঃ) উপলক্ষে ওয়াজ মাহফিলের আয়োজন করা হয়।

 

Related Articles

Back to top button