Breakingপার্বত্য অঞ্চলবান্দরবানসারাদেশ

থানচিতে আন্তঃপাড়া ফুটবল টুর্নামেন্ট সমাপ্তিতে ২ উপজেলাবাসীর অভূতপূর্ব মেলাবন্ধন

চেঙ্গী দর্পন প্রতিবেদক, থানচি, বান্দরবান:
বান্দরবানের থানচি ও রুমা দুই উপজেলার বসবাসরত অধিবাসীদের যুবকদের অংশগ্রহনের বিজয় মাস উপলক্ষ্যে আন্ত: পাড়া ফুটবল টুনারমেন্ট’র গত এক বছরের সেনাবাহিনীর ও কুকিচিং এর ব্যাপক সংঘাটময় পরিস্থিতিকে ফের পূর্বে ন্যায় একটি অভূতপূর্ব মেলাবন্ধন তৈরী করতে স্বক্ষম হয়েছে বলে জানিয়েছেন রুমা উপজেলা রেমাক্রী প্রাংসা ইউনিয়নের দুলিচাং পাড়ার প্রধান পারিং ম্রো কারবারী।

 

 

২ রা জানুয়ারী ২০২৪ মঙ্গলবার রুমা ও থানচি দুই উপজেলা সীমান্তে দুলিচাং ম্রো পাড়ার মাঠে অনুষ্ঠিত ফুটবল টুর্নামেন্ট ও প্রতিযোগীতায় ট্রাইবেকারে মাধ্যমে ৫ গোলের বাকলাই বম পাড়া যুব একাদশ চ্যাম্পিয়ন ও থানচি উপজেলা বল্লুম ম্রো পাড়া যুব একাদশ ৩ গোলের রানার্স আপ হয়েছে।

 

 

বান্দরবান সেনা রিজিয়নের আয়োজনে ১৬ ইষ্ট বেঙ্গল রেজিমেন্ট এর সার্বিক তত্ত্বাবধায়নে বাকলাইপাড়া সাবজোন আন্ত: পাড়া ফুটবল টুনারমেন্ট ও প্রতিযোগিতা ২০২৩ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান বাকলাইপাড়া সাব জোনের সাব জোন কমান্ডার (অধিনায়ক) মেজর মাহেববুল্লাহ্ সাদী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

 

পুরস্কার হিসেবে বিজয়ী এবং বিজিত দলকে একটি করে সাউন্ড সিস্টেম প্রদান করা হয়। প্রতিযোগিতায় বাকলাই পাড়া যুব একাদশ দল চ্যাম্পিয়ন ও বুল্লুম ম্রো পাড়া যুব একাদশ দল রানার আপ হওয়ার গৌরব অর্জন করে।

 

গত ২৭ ডিসেম্বর হতে শুরু হওয়া এই ফুটবল প্রতিযোগিতায় বাকলাইপাড়া সাব জোনের মোট ১৩টি দল অংশগ্রহণ করেন। ফুটবল খেলা বাকলাই পাড়া সেনা সাব জোনের সৈনিক বায়েজিদ রেফারী হিসেবে পরিচালনা করেন।

 

সমাপনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাকলাইপাড়া সাব জোনের কর্মরত সামরিক কর্মকর্তা ক্যাপ্টেন সালমান মেহেদি অংকন, ক্যাপ্টেন আসিফ জুবায়ের, থানচি প্রেস ক্লাবের সভাপতি অনুপম মারমা,বাকলাই পাড়া টিম লিডার রোয়াল রেম বম, দুলিচান পাড়ার প্রধান পারিং ম্রো কারবারীসহ বাকলাই ক্যাম্পের জেসিও ও অন্যান্য পদবীর সেনাসদস্যবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিক সহ সকল ফুটবলপ্রেমী জনগণ উপস্থিত ছিলেন।

 

অনুষ্ঠানের প্রধান অতিথি বলেন,খেলার মাঠ যেমন শারীরিক কাঠামো বজায় রাখার জন্য বিশেষ ভূমিকা পালন করে পাশাপাশি মনকে প্রফুল্ল রাখতেও সাহায্য করে। পার্বত্য এলাকার জনগণের শারীরিক সুস্থতা ও খেলাধুলার মান উন্নয়নে এই প্রতিযোগিতা উল্লেখযোগ্য ভূমিকা রাখবে বলে আশা করা যায়।

মেজর মহেববুল্লাহ্ সাদী আর ও বলেন, ফুটবল প্রতিযোগিতা উপভোগ করতে আসা এলাকার সাধারণ জনগণ এই প্রতিযোগিতা আয়োজন করার জন্য ১৬ ইষ্ট বেঙ্গল রেজিমেন্ট কে বিশেষভাবে ধন্যবাদ জ্ঞাপন করেন। পাশাপাশি বর্তমানের ন্যায় ভবিষ্যতেও এ ধরনের কার্যক্রমকে চলমান রাখার এবং সহযোগীতা করার আহ্বান জানান।

Related Articles

Back to top button