Breakingঅপরাধদুর্ঘটনাশীর্ষ সংবাদসারাদেশ

তাড়াইলে মানষিক ভারসাম্যহীন যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

চেঙ্গী দর্পন প্রতিবেদক, তাড়াইল , কিশোরগঞ্জ : কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার সাররং গ্রামের আশু চন্দ্র সরকারের ছেলে মানুষিক ভারসাম্যহীন অজয় চন্দ্র সরকার(২৭) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে তাড়াইল থানার পুলিশ।

পরিবার সূত্রে জানা গেছে, উপজেলা সদর তাড়াইল সাচাইল ইউনিয়নের সাররং গ্রামের আশু চন্দ্র সরকারের ছোট ছেলে মানুষিক ভারসাম্যহীন অজয় চন্দ্র সরকার ৩ মে সোমবার রাত ১১ টার দিকে ঘর থেকে বেড়িয়ে যায় একটু ঘুরাঘুরি করার জন্য। তখন নিহতের পরিবারের লোকজন বাড়ির উঠানে ধান সিদ্ধ করার কাজে ব্যস্ত ছিল।রাত ১ টার দিকে পরিবারের লোকজন কাজ শেষ করে ঘরে যাওয়ার পর দেখে আজয় চন্দ্র সরকার ঘরে নেই ।তখন তারা খুঁজাখুজি শুরু করলে নিজ বাড়ির পাশে আম গাছের ডালে অজয়কে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় ।

পুলিশ সূত্রে জানা যায়, খবর পেয়ে তাড়াইল থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অজয়কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অজয়কে মৃত ঘোষণা করেন।

তাড়াইল থানার অফিসার ইনচার্জ মো.মুজিবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মানুষিক ভারসাস্যহীন অজয়ের মৃতদেহ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। তাড়াইল থানায় একটি ইউডি মামলা রুজু করা হয়েছে।মামলা নং-০৭।

Related Articles

Back to top button