Breakingঅপরাধখাগড়াছড়িপার্বত্য অঞ্চলশীর্ষ সংবাদসারাদেশ

খাগড়াছড়ির রামগড়ে গাঁজা সহ ১ জন আটক

চেঙ্গী দর্পন প্রতিবেদক,রামগড় ,খাগড়াছড়ি : খাগড়াছড়ির রামগড়ে ২কেজি গাঁজা সহ ১ জনকে আটক করেছে থানা পুলিশ। এ সময় তার সাথে থাকা গাঁজা ও মোটর সাইকেল জব্দ করা হয়েছে। বুধবার সকাল ৯টায় সোনাইপুল কাঁচাবাজারে সামনে থেকে ধাওয়া করে হাজীপাড়া এলাকায় তাকে আটক করা হয়।

আটককৃত মনির হোসাইন (৩৪) মানিকছড়ি এলাকার মৃত চাঁন মিয়ার ছেলে। তার সহযোগী একই এলাকার কাজী লিয়াকত আলীর ছেলে মোহাম্মদ আলীম পালিয়ে যায়।

পুলিশ জানায়, মঙ্গলবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে রামগড় থানার উপ পরিদর্শক আল মামুনের নেতৃত্বে অভিযান চালায় রামগড় থানা পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বাইক নিয়ে দ্রুত গতিতে পালানোর সময় অটোরিক্সার সাথে ধাক্কা খেয়ে পড়ে যায় আটককৃত আসামী মনির হোসেন ও তার সহযোগী মোহাম্মদ আলীম। আলীম পালিয়ে যেতে সক্ষম হলেও পুলিশ মনির হোসেন কে আটক করে থানায় নিয়ে আসে।এসময় তার সাথে থাকা ২কেজি পরিমান গাঁজা এবং নাম্বার বিহীর মোটর সাইকেল টি জব্দ করা হয়।

রামগড় থানার উপ পরিদর্শক আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি দুইজন যুবক গাঁজা নিয়ে সোনাইপুল অবস্থান করছেন। অভিযান চালিয়ে ১ জনকে গাঁজা ও নাম্বার বিহীন মোটর সাইকেল সহ আটক করা হয়। এ সময় অন্য জন পালিয়ে যায়। এ ঘটনায় রামগড় থানায় মাদক দ্রব্য আইনে মামলা হয়েছে।

Related Articles

Back to top button