Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলসারাদেশ

খাগড়াছড়িতে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব আবাসন প্রকল্প উদ্বোধন ১৪ নভেম্বর

স্টাফ রিপোর্টার ,খাগড়াছড়ি :
খাগড়াছড়ি জেলা শহরের শালবন এলাকায় ১৪ কোটি ৬০ লাখ টাকা ব্যায়ে নব নির্মিত বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব আবাসন প্রকল্প আগামী ১৪ নভেম্বর আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে। ঐদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে এ প্রকল্পের শুভ উদ্বোধন করবেন।

 

স্থানীয় সরকার মন্ত্রনালয়ের অর্থায়নে খাগড়াছড়ি পৌরসভা এ আসাবন প্রকল্পটি নির্মান করে। স্থানীয় সরকার মন্ত্রনালয়ের বিভিন্ন অবকাঠামো ও উন্নয়ন পরিবেসাসমুহ শুভ উদ্বোধন উপলক্ষে ভিডিও কনফারেন্স এর জন্য আজ বৃহস্পতিবার খাগড়াছড়ি জেলা প্রশাসক কার্যালয়ে এক প্রস্তুতি সভায় এ তথ্য জানানো হয়।

 

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জোনায়েদ কবীর সোহাগ এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ প্রস্তুতি সভায় খাগড়াছড়ি পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী,খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: শানে আলম,খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি জীতেন বড়–য়াসহ বিদ্যুৎ,টেলিকম পরিসেবাসহ বিভিন্ন বিভাগীয় প্রধানগন উপস্থিত ছিলেন।

 

 

সভায় প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স সফলভাবে আয়োজনের জন্য নিরবিচ্ছিন্নভাবে বিদ্যুৎ ও ইন্টারন্টে সেবা নিশ্চিত করার জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দেয়া হয়।

 

এ অনুষ্ঠানে শরনার্থী পুনর্বাসন বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা,জেলা প্রশাসক মো: সহিদুজ্জামান, পুলিশ সুপার মুক্তা ধর, পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরীসহ উপকারভোগী পরিবার, মুক্তিযোদ্ধা, সরকারী বিভাগীয় প্রধানগন যুক্ত হবেন এবং উপস্থিত থাকবেন বলে জানানো হয়েছে।

 

উল্লেখ্য যে, ১৫টি বিল্ডিং এ পাহাড় ধসে ক্ষতিগ্রস্থ, ছিন্নমুল অসহায়,স্বামী পরিত্যক্ত বিধবা ও ভিক্ষুক সহ ৬০টি পরিবার এ আশ্রয় কেন্দ্রে পুনর্বাসিত হবে।

 

Related Articles

Back to top button