Breakingজাতীয়সারাদেশ

আখাউড়ায় প্রদীপ প্রজ্জ্বলনে ৭১’ এর বীর শহীদদের স্মরণ

চেঙ্গী দর্পন প্রতিবেদক, আখাউড়া , ব্রাহ্মণবাড়িয়া  :
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় প্রদীপ প্রজ্জ্বলন করে ৭১ এর বীর শহীদদের স্মরণ করা হয়েছে। আগামীকাল ৬ ডিসেম্বর বুধবার আখাউড়া মুক্ত দিবস। দিবসটি স্মরণ করে রাখতে ৫ ডিসেম্বর ২০২৩ মঙ্গলবার মুক্তি যোদ্ধা সিরাজুল হক পৌর মুক্তমঞ্চে উপজেলা প্রশাসন ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এ কর্মসূচীর আয়োজন করে।

 

এ সময় শত শত মোমবাতি প্রজ্জ্বলন ও শহরে বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে দিলে পৌরমুক্ত মঞ্চ আলোকিত হয়ে উঠে।

 

প্রদীপ প্রজ্জ্বলন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা অংগ্যজাই মারমার সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, আখাউড়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সৈয়দ জমশিদ শাহ, মুক্তিযোদ্ধা বাহার মালদার, উপজেলা আওয়ামীলীগ নেতা মনির হোসেন বাবুল, উপজেলা যুবলীগের যুগ্ন—আহবায়ক আব্দুল মমিন বাবুল, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আখাউড়া শাখার সভাপতি শাখায়াৎ হোসেন স্বাধিন, সাধারণ সম্পাদক জিয়াউল আলম খাদেম, সহ—সভাপতি আবুল বাশার, আরিফুল ইসলাম ভূইয়া, যুগ্ন সাধারণ সম্পাদক সৈয়দ যুবরাজ শাহ রাসেল, শরীফুল ইসলাম, রিমন কবির, মামুন প্রমুখ সহ জনপ্রতিনিধি, রাজনীতিবিদ ও মুক্তিযোদ্ধা , গণমাধ্যমকমীর্রা উপস্থিত ছিলেন।

সভা সঞ্চলনা করেন উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মনির হোসেন।

উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক জিয়াউল আলম খাদেম জানান, আগামীকাল আখাউড়া মুক্ত দিবস পালন করা হবে। সকালে উপজেলা ডাকঘরের সামনে পতাকা উত্তোলন ও উপজেলা পরিষদ চত্বর থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হবে।

Related Articles

Back to top button