Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলসারাদেশ

উল্টাছড়ি শহিদ জিয়া স্মৃতি সংসদ আওয়ামী সন্ত্রাসী কর্তৃক আগুনে পুড়ে দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি :
খাগড়াছড়ি-র পানছড়ি উপজেলার উল্টাছড়ি শহিদ জিয়া স্মৃতি সংসদে আওয়ামী সন্ত্রাসী কর্তৃক রাতের আঁধারে আগুনে পুড়ে দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিএনপি ও সহযোগী সংগঠন।

 

৩০ আগষ্ট ২০২৪ উল্টাছড়ি ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের আয়োজনে বিক্ষোভ মিছিলটি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে জিয়া স্কোয়ারে এস প্রতিবাদ সমাবেশ করে।

সমাবেশে উল্টাছড়ি ইউনিয়ন বিএনপির সভাপতি আবুল হোসেনের সভাপতিত্বে উপজেলা বিএনপি-র সাধারণ সম্পাদক ইউসুফ আলী প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

 

এ সময় বক্তারা বলেন, ফ্যাসিস্ট আওয়ামীলীগের মাতা শেখ হাসিনা তার জারজ সন্তানদের দেশে রেখে পালিয়েছে। এখন সারা দেশে অশান্তি অরাজকতা ও নৈরাজ্য সৃস্টি করে চলছে। আমরা তাদের ভালো পথে চলার আহবান জানাই। বনে বাদারে লুকিয়ে থেকে চোরের মত রাতের আঁধারে আগুন দিয়ে, চুরি ডাকাতি না করে ভালো হওয়ার আহবান জানো হয়। একই সাথে প্রশাসনের কাছে, উল্টাছড়ি শহিদ জিয়া স্মৃতি সংসদে রাতের আঁধারে যারা আগুন লাগিয়েছে ,তাদের শাস্তি দাবি করেন।

 

অন্যান্যদের মধ্যে সহ সভাপতি নুরুল কাশেম শিমুল, বাচ্চু মিয়া, যুগ্ন সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, সাংগঠনিক সম্পাদক মো ইব্রাহিম, যুবদলের আহবায়ক আবসার ,সিনিয়র যুগ্ন আহবায়ক মহরম আলী, মো. কাউসার, সদস্য সচিব মো সেলিম প্রমুখ সহ স্বেচ্ছাসেবক দলের নেতুবুন্ধ,ছাত্রদলের নেতৃবৃন্ধ সহ স্থানীয় নেতৃবৃন্ধরা উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button