Breakingপার্বত্য অঞ্চলবান্দরবানশীর্ষ সংবাদসারাদেশ

রোয়াংছড়িতে দুর্বৃত্তের গুলিতে এক যুবক নিহত

চেঙ্গী দর্পন প্রতিবেদক, রোয়াংছড়ি ,বান্দরবান : বান্দরবানের রোয়াংছড়িতে মংসিংশৈ মারমা (৪০) কে গুলি করে হত্যা করছে দুর্বৃত্তরা।

শনিবার (২৬ ফেব্রুয়ারী ২০২২) রোয়াংছড়ি নতুন পাড়া বাসিন্দার নিসামং মারমা এর ছেলে মংসিংশৈ মারমাকে নতুন পাড়া এলাকার দুপুর ১২টা দিকে এ হত্যা ঘটনা ঘটে।

সূত্রে জানা নিহত ব্যক্তি এক সময় পার্বত্য চাট্টগ্রাম জসসংহতি সমিতির (জেএসএস) সাবেক কর্মী ছিলেন। পরে বিয়ে করে সাংসারিক জীবনে এসে আর কোন রাজনৈতিক সাথে যুক্ত হয়নি। নিহতের ছোট বোন কান্না ও আহাজারি করে বলেন তার বড় ভাই একজন নিরহ ব্যক্তি। এলাকার কারো সাথে ঝগড়া-ঝটি করতেন না। সাংসারিক জীবনে তিনি সব সময় দিন মজুরী কাজ করতেন। কাঠ কাটা মজুরী করে কষ্ট বিনিময়ে জীবীকার নির্বাহ করে সংসার চালাত। কিন্তু এমন ঘটনা কিভাবে হল? নিহতের পরিবারের মধ্যে ২ সন্তান রয়েছে। বড় মেয়ে উখ্যাইমে মারমা (১৩) রোয়াংছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণিতে পড়েন। এছাড়া ২ বছর বয়সে এক ছেলে শিশু রয়েছে।

স্থানীয় ও পুলিশের সূত্রে জানা গেছে, মংসিংশৈ মারমার তিনি দুই বছরে ছেলে সন্তানকে কোলে নিয়ে নিজ বাড়ি পাশে চা দোকানে সামনে টুলে বসে ছিলেন। এমন অবস্থার মধ্যে পূর্বে দিকে থেকে হঠাৎ করে দুর্বত্তরা মংসিংশৈ মারমাকে লক্ষ করে গুলি ছুরে। এতে মংসিংশৈ মারমা গায়ে গুলি লেগে ঘটনাস্থলে মারা যান। তবে কে বা কারা গুলি করছে তা বলা যায়নি। খবর শুনে রোয়াংছড়ি উপজেলা চেয়ারম্যান চহাইমং মারমা, রোয়াংছড়ি সদর ইউপি চেয়ারম্যান মেহ্লাঅং মারমা ঘটনাস্থলে পরিদর্শন করেন।

এ ব্যাপারে রোয়াংছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল মান্নান ঘটনা নিশ্চত করে বলেন গুলি করে হত্যা খবর পেয়ে ঘটনাস্থলে আসছি। মংসিংশৈ মারমাকে কে বা কারা মারছে তদন্তের পরে বলা যাবে।

Related Articles

Back to top button