Breakingখাগড়াছড়িচট্টগ্রাম অঞ্চলপার্বত্য অঞ্চলশীর্ষ সংবাদসারাদেশ

রামগড়ে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অণ্বেষণ পুরস্কার বিতরণ

চেঙ্গী দর্পন প্রতিবেদক,রামগড় ,খাগড়াছড়ি : খাগড়াছড়ি রামগড়ে মাধ্যমিক স্কুল পর্যায়ে বঙ্গবন্ধ’র সৃজনশীল মেধা অণ্বেষণ ও জাতীয় শিক্ষা সপ্তাহ প্রতিযোগিতা ২০২২ উপলক্ষে পুরস্কার বিতরণ করা হয়েছে।

সোমবার (১ আগষ্ট ২০২২) উপজেলা পরিষদ হল রুমে সকাল ১১ টার সময় উপজেলা নির্বাহী অফিসার খোন্দকার মো: ইখতায়ার উদ্দীন আরাফাত এর সভাপতিত্বে
প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন, রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রামগড় পৌরসভার মেয়র রফিকুল আলম, মাধ্যমিক শিক্ষা অফিসার আবু কাউছার, রামগড় গনিয়াতুল উলুম ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মোঃ ফখরুল ইসলাম, রামগড় সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল কাদের, রামগড় বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফয়জার রহমান সসহ প্রমুখ।

মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপার ভাইজার সোহেল রানার সঞ্চালনায় বিতরণ অনুষ্ঠানে উপজেলা বিভিন্ন পর্যায়ে ১৩টি বিভাগে শ্রেষ্ঠদের মাঝে সম্মাননা ক্রেস্ট ও সনদ বিতরণ, বিষয় ভিত্তিক বিজয়ী ১২জন শিক্ষার্থীদের প্রত্যেককে ২ হাজার টাকা ও ৬৭জন শিক্ষার্থীদের মাঝে পুরস্কার হিসেবে বই ও সনদ বিতরণ করা হয়।

এসময় রামগড় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক – শিক্ষিকা, শিক্ষার্থী, অভিভাবক, স্থানীয় সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button