Breakingশীর্ষ সংবাদসারাদেশ

মানিকগঞ্জে ১৭ জন সফল নারী উদ্যোক্তাকে সম্মাননা প্রদান

চেঙ্গী দর্পন ,স্টাফ রিপোর্টার ,মানিকগঞ্জ : পণ্য উৎপাদন এবং অনলাইনে পণ্য বিক্রয়ে বিশেষ অবদান রাখায় মানিকগঞ্জে সফল নারী উদ্যোক্তাদের সম্মাননা প্রদান করা হয়েছে।

সম্মাননা প্রদান উপলক্ষে ওমেন্স এন্ড ই-কমার্স (উই) এর উদ্যোগে শনিবার (১১ ডিসেম্বর) জেলা পরিষদ মিলনায়তনের অডিটরিয়ামে আলোচনা সভা ও দিনব্যাপী পণ্য প্রদর্শন মেলার আয়োজন করা হয়।
পণ্য প্রদর্শন ও আলোচনা শেষে দুপুরে জেলার ১৭জন সফল নারী উদ্যোক্তাদের হাতে বিশেষ সম্মাননা এবং ক্রেস্ট তুলে দেওয়া হয়।

মেন্স এন্ড ই-কমার্সের সভাপতি নাসিমা আক্তারের সভাপতিত্বে এ সময় জেলা প্রশাসক মুহাম্মাদ আব্দুল লতিফ, পুলিশ সুপার মুহাম্মাদ গোলাম আজাদ খাঁন, পৌরসভার মেয়র মো.রমজান আলী, এফবিসিসিআইয়ের পরিচালক তোসাদ্দেক হোসেন খাঁন টিটু, বিসিকের উপ-পরিচালক মো.মাহবুবুল ইসলাম রোকন ও ওমেন্স এন্ড ই-কমার্সের জেলা শাখার সমন্বয়ক ফরিদা ইয়াসমিন সহ মানিকগঞ্জের ওমেন্স এন্ড ই-কমার্সের ৭৬ জন নারী উদ্যোক্তা উপস্থিত ছিলেন। এদের মধ্যে সফল ও লাখোপতি ১৭জন নারীকে সম্মাননা প্রদান করেন ।

ওমেন্স এন্ড ই-কমার্সের সভাপতি নাসিমা আক্তার বলেন, ওমেন্স এন্ড ই-কমার্সের মানিকঞ্জের সদস্যদের মধ্যে যারা অনলাইনের মাধ্যমে এক থেকে পাঁচ লক্ষ টাকা বিক্রি করেছেন লাখপতি হিসেবে তাদের ১৭ জনকে আজকে বিশেষ সম্মাননা ও ক্রেস্ট দেওয়া হয়েছে। আগামীতে যারা ভালো করবেন তাদেরও বিশেষ সম্মাননা প্রধান করা হবে।

জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ বলেন, পুরুষের কাজের পাশাপাশি বিভিন্ন মাধ্যমে কাজ করে নারীরাও দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। নারীদের সাথে নিয়েই আমরা সোনার বাংলাদেশ গড়ে তুলবো এবং প্রধানমন্ত্রীর ২০৪১ সালের ভীষন বাস্তবায়ন হবে।

Related Articles

Back to top button