Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলসারাদেশ

বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার ৯২ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে সেলাই মেশিন ও চেক বিতরণ অনুষ্ঠিত

চেঙ্গী দর্পন প্রতিবেদক,পানছড়ি, খাগড়াছড়ি : জেলার পানছড়িতে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯২ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে সেলাই মেশিন ও চেক বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

০৮ আগষ্ট ২০২২ সোমবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর এর আয়োজনে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯২ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে সেলাই মেশিন ও চেক বিতরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়া আফরোজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে মিজ বাসন্তী চাকমা (সংসদ সদস্য, সংরক্ষিত মহিলা আসন, তিন পার্বত্য জেলা) উপস্থিত ছিলেন।

অন্যান্যদের মধ্যে পানছড়ি উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিজ মনিতা ত্রিপুরা, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আনচারুল করিম, মহিলা বিষয়ক কর্মকর্তা মনিকা বড়ুয়া, প্রানী বিষয়ক কর্মকর্তা ডাক্তার সুপেন চাকমা, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জয়নাথ দেব ইউপি চেয়ারম্যান উচিত মনি চাকমা, আনন্দ জয় চাকমা সহ উপকার ভোগী গন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বেগম ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী উপলক্ষে ০৭ জন দুস্থ ও অসহায় মহিলাকে সেলাই মেশিন এবং ৫০ জন প্রশিক্ষনার্থীকে ১২ হাজার টাকা হারে বিতরণ করা হয়।

এছাড়াও পানছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মোমিনের সভাপতিত্বে দলীয় কার্যালয়ে বেগম ফজিলাতুন্নেছা মুজিবের জন্ম বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। এসময় উপজেলা নেতৃবৃন্ধ ও সহযোগী সংগঠন সমুহের নেতাকর্মীগন উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button