Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলশীর্ষ সংবাদসারাদেশ

পানছড়িতে জাতীয় সমাজ কল্যান পরিষদের অর্থ ও দূর্যোগ ও ত্রান মন্ত্রনালয়ের ত্রান সামগ্রী বিতরণ

চেঙ্গী দর্পন প্রতিবেদক,পানছাড়.খাগড়াছড়ি : জেলার পানছড়িতে বাংলাদেণ জাতীয় সমাজ কল্যান পরিষদের এককালীন আর্থিক অনুদান ও ত্রান মন্ত্রনালয়ের ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে।

২৪ অক্টোবর ২০২১ রবিবার দুপুরে উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে পরিষদ মিলনায়তনে ৯ নং সংরক্ষিত মহিলা আসনের সাংসদ সদস্য মিজ বাসন্তি চাকমা প্রধান অথিতি হিসাবে উপস্থিত থেকে ১২৫ জন গরীব অসহায়, দুঃস্থ ও প্রতিবন্ধীদের মাঝে অনুদানের চেক প্রদান করেন। এতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৩৩ জন উপজাতীয় ছাত্রছাত্রী মধ্যে ৫০০০ টাকা করে এবং ৫ টি ইউনিয়নের ৯২ জন অসহায় গরীব লোকের মাঝে জনপ্রতি ৩৫০০ টাকার চেক বিতরণ করা হয়েছে।

দূর্যোগ ও ত্রান মন্ত্রনালয়ের ত্রান সামগ্রী বিতরণ

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপজেলা প্যানেল চেয়ারম্যান চন্দ্র দেব চাকমা, উপজেলা নির্বাহি অফিসার রুবাইয়া আফরোজ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আনচারুল করিম, উপজেলা সমাজ সেবা অফিসার অলক বড়ুয়া,লতিবান ইউপি চেয়ারম্যান কিরণ ত্রিপুরা প্রমুখ উপস্থিত ছিলেন।

অপরদিকে একই দিনের বিকালে উপজেলা প্রশাসন ও দূর্যোগ ও ত্রান মন্ত্রনালয়ের আয়োজনে,উপজেলা নিবার্হী অফিসার রুবাইয়া আফরোজ এর সভাপতিত্বে, সংরক্ষিত মহিলা সাংসদ মিস বাসন্তী চাকমা গরীব, অসহায়, দুঃস্থ ও কর্মহীন পরিবারে মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেন।

Related Articles

Back to top button