Breakingচট্টগ্রাম অঞ্চলজাতীয়সারাদেশ

নোয়াখালীতে বঙ্গবন্ধু ও শহীদের প্রতি শ্রদ্ধা

চেঙ্গী দর্পন, স্টাফ রিপোর্টার , নোয়াখালী:
মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিফলকে পুষ্পস্তবক অর্পণের মধ্যদিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং মহা মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছে নোয়াখালী জেলা আওয়ামী লীগ।

রোববার (২৬ মার্চ) সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে জেলা কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিফলকে এই শ্রদ্ধা জানানো হয়।

এ ছাড়া সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর ভাষণ ও মুক্তিযুদ্ধ ভিত্তিক সংগীত পরিবেশন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃর্তিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। জেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ ও সদর উপজেলা আওয়ামী লীগ এসব কর্মসূচির আয়োজন করে।

এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম চৌধুরী সেলিম, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি কেন্দ্রীয় ব্যবস্থাপনা পর্ষদের সদস্য এডভোকেট শিহাব উদ্দিন শাহীন, নোয়াখালী পৌর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিথুন ভট্ট, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুস জাহের, সাধারণ সম্পাদক আতাউর রহমান নাছের প্রমূখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে, সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে জেলা কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিফলকে জেলা প্রশাসন, জেলা পুলিশ, স্থানীয় সাংসদ, জেলা পরিষদ, নোয়াখালী প্রেসক্লাব, জেলা মুক্তিযোদ্ধা সংসদ, বিআরটিসিসহ সরকারি, বেসরকারি বিভিন্ন দপ্তর ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এ সময় বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ স্বাধীনতার সুফল তুলে ধরে মুক্তিযুদ্ধের চেতনায় উন্নত, সমৃদ্ধ এবং স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় সবাইকে ঐক্যব্ধ হয়ে কাজ করার প্রতি গুরুত্বারোপ করেন।

Related Articles

Back to top button