Breakingচট্টগ্রাম অঞ্চলদুর্ঘটনাসারাদেশ

নোয়াখালীতে চুলার আগুনে ভাই-বোনের মৃত্যু

চেঙ্গী দর্পন, স্টাফ রিপোর্টার, নোয়াখালী : নোয়াখালীর সেনবাগ উপজেলায় মাটির চুলার আগুনে পুড়ে দুই শিশু ছাই হয়ে গেছে। তারা সম্পর্কে আপন ভাই-বোন।

১০ মে ২০২২ মঙ্গলবার দুপুরে উপজেলার বীজবাগ ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বীর নারায়ণপুর গ্রামের আহম্মদ আলী বেপারী বাড়িতে এ ঘটনা ঘটে।

মৃত নোমান (৭) ও মাহি (৩) উপজেলার ৮নং বীজবাগ ইউনিয়নের বীর নারায়ণপুর গ্রামের আহম্মদ আলী বেপারী বাড়ির ইকবাল হোসেনের ছেলে-মেয়ে।

বীজবাগ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সেলিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বীর নারায়ণপুর গ্রামের ইকবাল একজন হোটেল বয় হিসেবে জীবিকা নির্বাহ করে আসছে। তার স্ত্রী গোলাপী বেলা ১১টার দিকে রান্না ঘরের মাটির চুলায় দুপুরের খাবারের রান্না করে পুকুরে যায় এবং পরিবারের অন্যান্য কাজে ব্যস্ত হয়ে পড়েন। চুলার পাশে রাখা ছিল শুকনো গাছের পাতায় চুলার আগুন ছড়িয়ে পড়লে রান্না ঘর ও বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। ওই সময় বসত ঘরের চৌকিতে থাকা দুই শিশু বাচ্চাও পুড়ে মারা যায়। রান্না ঘরে গ্যাসের একটি সিলিন্ডার থাকায় তা বিস্ফোরণে আগুনের লেলিহান শিখা আরো দ্রুত ছড়িয়ে পড়ে।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পরিদর্শন করেছে । বিষয়টি দুঃখ জনক।

Related Articles

Back to top button