Breakingশীর্ষ সংবাদসারাদেশ

তাড়াইলে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ

চেঙ্গী দর্পন প্রতিবেদক, তাড়াইল , কিশোরগঞ্জ : কিশোরগঞ্জের তাড়াইলে ইসলাহুল মুসলেমিন পরিষদ ও মুসলিম ওয়েলফেয়ার ইন্সটিটিউট এর উদ্যোগে উপজেলার ১৫ টি অসহায় শারীরিক প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।

২৭ ফেব্রুয়ারি রোজ রবিবার দুপুরে ইসলাহুল মুসলেমিন পরিষদ ও মুসলিম ওয়েলফেয়ার ইন্সটিটিউট এর উদ্যোগে তাড়াইল উপজেলার জাওয়ার ইউনিয়নের ইছাপশর গ্রামে অবস্থিত জামিয়াতুল ইসলাহ আল-মাদানিয়া মাদ্রাসার ময়দানে অনুষ্ঠিত অসহায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলাহুল মুসলেমিন পরিষদের চেয়ারম্যান ও ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহের গ্র্যান্ড ঈমাম আল্লামা ফরিদ উদ্দিন মাসুদ।

এ সময় ইসলাহুল মুসলেমিন পরিষদের কেন্দ্রীয় সমন্বয়কারী প্রিন্সিপাল সাঈদ নিজাম, ইসলাহুল মুসলেমিন পরিষদের জেলা সমন্বয়কারী আবু তাহের, অফিস সুপার হাফেজ নজরুল ইসলাম, তাড়াইল থানার অফিসার ইনচার্জ মো. জয়নাল আবেদীন সরকারসহ স্থানীয় গনমাধ্যমের কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন ।

অপরদিকে ইসলাহুল মুসলেমিন পরিষদ ও মুসলিম ওয়েলফেয়ার ইন্সটিটিউট এর উদ্যোগে উপজেলার ১৭ টি দরিদ্র পরিবারের মাঝে বিনামূল্যে ১৭ টি টিউবওয়েল প্রদান করা হয়।

তাছাড়াও ইসলাহুল মুসলেমিন পরিষদের চেয়ারম্যান ও ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহের গ্র্যান্ড ঈমাম আল্লামা ফরিদ উদ্দিন মাসুদ তাঁর নিজ উদ্যোগে প্রতিষ্ঠিত জামিয়াতুল ইসলাহ আল-মাদানিয়া মাদ্রাসায় দাওরা হাদীস সম্পন্নকারী ৯ জন, হেফজ সম্পন্ন কারী ১০ জনকে পাগড়ী, নূরানী সম্পন্ন কারী ৩ জনকে ক্রেষ্ট ও বৃত্তি প্রদানের পাশাপাশি শিক্ষার্থীদের অভিভাবকদের বিশেষ পুরুষ্কার প্রদান করা হয়।

Related Articles

Back to top button