Breakingরাজনীতিশীর্ষ সংবাদসারাদেশ

করোনা সংকটে মানুষের পাশে নেই বিএনপি— উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম

চেঙ্গী দর্পন ,স্টাফ রিপোর্টার,শরীয়তপুর : পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি বলেছেন, করোনা সংকটে মানুষের পাশে দাড়ায়নি বিএনপি।

আওয়ামীলীগ ছাড়া দেশের অন্য কোন রাজনৈতকি দল মানবিক সহায়তা নিয়ে সাধারন দরিদ্র অসহায় মানুষের সহায়তায় এগিয়ে আসেনি । তারা শুধু ফেইজবুকে অপপ্রচার আর সরকারের সমালোচনা করে যাচ্ছে। তারা দেশ ও সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

এই করোনা দুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মি হয়ে আমরা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মিরা সাধ্য অনুযায়ী ইফতার সামগ্রী ও খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছি।

শুক্রবার দুপুরে শরীয়তপুরের নড়িয়া উপজেলার ভূমখাড়া জেলে পল্লিতে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দেন। ১শত ২০ পরিবারকে এ সহায়তা প্রদান করেছেন তিনি।

এ সময় তিনি আরো বলেন, বিএনপির উপর বাংলাদেশের মানুষ আস্তা হারিয়ে ফেলেছেন। বাংলাদেশের মানুষ বিশ্বাস করেন শেখ হাসিনাই বাংলাদেশ এগিয়ে নিয়ে যাবে।

তিনি নড়িয়া পৌরসভার দরিদ্র ১ হাজার পরিবারের মাঝে শাড়ি লুঙ্গি এবং ঈদ সামগ্রী বিতরণ করেন। বিকেলে সখিপুর হাই স্কুল মাঠে ২ হাজার দুই শত পরিবারের মাঝে শাড়ি ও লুঙ্গী বিতরন করেছেন।

জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক অনল কুমার দে, নড়িয়া উপজেলার নির্বাহী অফিসার জয়ন্তি রূপা রায়, নড়িয়া পৌর সভার মেয়র এ্যাডভোকেট আবুল কালাম আজাদ, নড়িয়া উপজেলা আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সহ-সভাপতি আনোয়ার হোসেন বাদশা শেখ, সাধারন সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকন, উপজেলা ভাইস চেয়ারম্যান জহিরুল ইসলাম জাকির, জেলা পরিষদ সদস্য মোঃ এনায়েত হোসেন মুন্সী, সদস্য আলমগীর দালালসহ স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মিরা উপস্থিতি ছিলেন।

Related Articles

Back to top button