Breakingঅপরাধসারাদেশ

আনোয়ারায় যুবক খুনের ঘটনায় র‌্যাবের হাতে আসামী গ্রেপ্তার

চেঙ্গী দর্পন প্রতিবেদক, আনোয়ারা : চট্টগ্রামের আনোয়ারায় মাদক ব্যবসায়ীর লোহার চেইনের আঘাতে রুপন আচার্য্য (৩৭) নামে এক যুবক খুন হওয়ার রুবেল জলদাশ (৩৫) নামে এক আসামীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭।

গত মঙ্গলবার (১৯ এপ্রিল) রাতে নগরের লালখান বাজার সরকারি অফিসার্স কলোনী জামে মসজিদ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে।

বিষয়টি নিশ্চিত র‌্যাব-৭ সহকারী পরিচালক নুরুল আবছার জানান, পাওনা টাকা চাওয়ার জের ধরে তাদের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে রুবেল লোহার চেইন দিয়ে আঘাত করে রুপনকে। এতে গুরুতর আঘাত পেয়ে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঘটনার পর থেকে পলাতক ছিল রুবেল।

নিহত রূপন আচার্য্যের স্ত্রী সুভ্রা আচার্য্য বাদী হয়ে রুবেল জলদাশ (৩৫)সহ অজ্ঞাত নামা আরো ২ জনের বিরুদ্ধে আনোয়ারা থানায় একটি হত্যা মামলা দায়ের করে। চাঞ্চল্যকর এ হত্যা মামলাটি র‌্যাব-৭ ছায়া তদন্ত শুরু করে। লালখান বাজার সরকারি অফিসার্স কলোনী জামে মসজিদ এলাকায় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার সঙ্গে সংশ্লিষ্টতার কথা স্বীকার করে গ্রেপ্তার এড়াতে আনোয়ারা ছেড়ে চট্টগ্রামে গা ঢাকা দিয়েছিল বলে জানিয়েছে সে। পরবর্তী আইনানুগ ব্যবস্থার জন্য তাকে নগরের খুলশী থানায় হস্তান্তর করা হয়।

উল্লেখ, বুধবার (৭ এপ্রিল) ভোরে উপজেলার চাতরী ইউনিয়নে কৈনপুরা জেলে পাড়া এলাকায় পাওনা টাকা চাইতে গিয়ে মদ ব্যবসায়ী রুবেল জলদাশের লোহার চেইনের আঘাতে রুপন আচার্য্য খুন হন। নিহত রুপন স্থানীয় মৃত রাখাল চন্দ্রের পুত্র ও রুবেল একই এলাকার বাবুল জলদাসের পুত্র। ঘটনার পর পরই খুনি রুবেল দাশ (৩৮) এলাকা ছেড়ে পালিয়ে যায়।

Related Articles

Back to top button