Breakingঅপরাধশীর্ষ সংবাদসারাদেশ

সিংগাইরে পিতাকে পিটিয়ে হত্যা করল মাদকাসক্ত পুত্র

চেঙ্গী দর্পন প্রতিবেদক, সিংগাইর (মানিকগঞ্জ) : মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জামির্ত্তা ইউনিয়নের চন্দনপুর গ্রামে সেলিম হোসেন খোকন (৫০) নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করছে তারই মাদকাসক্ত পুত্র কাউছার হোসেন ।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে নিজ বাড়ির ঘরের ভিতরে এ ঘটনা ঘটে। নিহত সেলিম হোসেন খোকন ওই গ্রামের মৃত ফালান ড্রাইভারের পুত্র ও ৫ সন্তানের জনক।


জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে সেলিম হোসেন খোকনকে তার দ্বিতীয় পুত্র কাউছার লোহার রড় দিয়ে পিটিয়ে হত্যা করে। খবর পেয়ে প্রতিবেশিরা এগিয়ে এলে সে পালিয়ে যায়। নিহতের বোন মমতাজ বেগম বলেন, আমার ভাই ইতিপূর্বে গাড়ীর ড্রাইভারী করতেন। গত ৭ মাস ধরে প্যারালাইসেস হয়ে বাড়িতেই চিকিৎসা নিচ্ছিলেন। অনেকটা সুস্থ হয়েও ওঠে ছিলেন তিনি। ঘটনার সময় তার ছেলে কাউছার এবং স্ত্রী আসমা ঘরের ভিতর তার শয়ন কক্ষে পিটিয়ে হত্যা করে। ৬ বছরের ভাতিজি খাদিজার কাছ থেকে খবর পেয়ে আমি লোকজন নিয়ে ঘটনাস্থলে গেলে খুনী কাউছার আমাকেও হত্যার ভয় দেখিয়ে পালিয়ে যায়।


স্থানীয় বাসিন্দা মোস্তাফিজুর রহমান বলেন, অভিযুক্ত কাউছার পেশায় পাত্তিমিস্ত্রি হলেও মাদকাসক্ত ছিলেন। এ নিয়ে তাদের অভার-অনটনের সংসারে প্রতিনিয়ত ঝগড়া-ঝাটি লেগেই থাকতো।


এ ব্যাপারে শান্তিপুর (বাঘুলি) তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ লুৎফর রহমান বলেন, পুলিশ সুরতহাল রিপোর্ট শেষে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছেন।মামলার প্রস্তুতি চলছে।

Related Articles

Back to top button