Breakingসারাদেশ

শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের শোক র‌্যালি

স্টাফ রিপোর্টার ,শ্রীনগর ,মুন্সিগঞ্জ :
২১ শে আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে র‌্যালি করেছে শ্রীনগর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন।

 

সোমবার বেলা ১১ টার দিকে ঝুমুর সিনেমা হলের সামনে থেকে র‌্যালীটি শুরু হয়ে জেলা পরিষদ মার্কেটে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এসে শেষ হয়।

শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ তোফাজ্জল হোসেনের নেতৃত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মসিউর রহমান মামুনের পরিচালনায় র‌্যালিতে যোগ দেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ বদিউজ্জামান ভূইয়া ডাবলু, ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবীর, মুক্তিযোদ্ধ বিষয়ক উপকমিটির সহ সম্পাদক মাকসুদ আলম ডাবলু, উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ সভাপতি সেলিম আহমেদ ভূইয়া, যুগ্ন সম্পাদক ওয়াহিদুর রহমান জিঠু, জেলা পরিষদ সদস্য এম মাহবুব উল্লাহ কিসমত, উপজেলা যুবলীগের সভাপতি ফিরোজ আল মামুন,সাধারণ সম্পাদক নেছার উল্লাহ সুজন, সেচ্ছাসেবক লীগ সভাপতি জহিরুল হক নিশাত শিকদার, সাধারণ সম্পাদক হামিদুল্লাহ খান মুন সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 

র‌্যালি শেষে ১৫ আগস্টে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্য ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত সকলের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

Related Articles

Back to top button