Breakingদুর্ঘটনাপার্বত্য অঞ্চলবান্দরবানশীর্ষ সংবাদসারাদেশ

লেমুছড়িতে সড়ক দূর্ঘটনায় হতাহতদের মাঝে আর্থিক সহায়তা প্রদান

চেঙ্গী দর্পন, স্টাফ রিপোর্টার,বান্দরবান : নাইক্ষ্যংছড়ি উপজেলার ইউনিয়নের ধর্মেরছরায় সড়ক দুর্ঘটনায় নিহত ২জন ও আহত ১৭ জন সহ ১৯ পরিবারকে নগদ ৯৫ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেছেন নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার সালমা ফেরদৌস।

শুক্রবার (২১ জানুয়ারি) সকাল সাড়ে ১১ টায় কক্সবাজার সদর হাসপাতালে আহতদের দেখতে গিয়ে প্রতি পরিবারকে ৫ হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান ও সহমর্মিতা প্রকাশ করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা এ.জেড. সেলিম,দোছড়ি ইউনিয়ন পরিষদের চেয়াম্যান মো. ইমরান ও নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আবছার ইমন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০ জানুয়ারী ২০২২ বৃহস্পতিবার নাইক্ষ্যংছড়ি উপজেলার দোছড়ি ইউনিয়নের ধর্মরছড়ায় ব্রেকফেল করে যাত্রীবাহী জীপ উল্টে গেলে ঘটনা স্থলেই মারা যায়-জাফর আলম ও কক্সবাজার সদর হাসপাতালে মারা যায়-মংথুয়াই মার্মা। আহত হয় আরও ১৭ জন যাত্রী। আহত ব্যক্তিদের খোঁজ খবর নিতে কক্সবাজার সদর হাসপাতালে ছুটে গিয়ে আর্থিক সহযোগিতা এবং দ্রুত চিকিৎসার ব্যবস্থা করেন নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মো. শফিউল্লাহ। তৎসময় তাঁর সাথে ছিলেন বান্দরবান জেলা পরিষদের সদস্য ক্যানুওয়ান চাক,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মংলাওয়াই মার্মা,দোছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইমরান।

Related Articles

Back to top button