Breakingঅপরাধসারাদেশ

ফেনীতে ইয়াবা সহ তিন রোহিঙ্গা মাদক চালানকারী আটক

ফেনী :
ফেনীতে বিশেষ কায়দায় পেটে করে বহনকালে ৪ হাজার ইয়াবা ট্যাবলেট সহ তিন রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ।

৯ নভেম্বর ২০২৩ , বৃহস্পতিবার ইয়াবা সহ আটক ৩ রোহিঙ্গার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। আটককৃতরা কক্সবাজার জেলার টেকনাফ রোহিঙ্গা ক্যাম্পের মোহাম্মদ বশিরের ছেলে মো. সাগর (১৯), রফিকের স্ত্রী সঞ্চিতা বেগম (২৫) ও সাদেক হোসেনের স্ত্রী খালেদা বেগম (২৭)।

 

পুলিশ তাদের সন্দেহ না করার জন্য দুই নারীর সঙ্গে দুটি শিশু সন্তানও ছিল। তারা মিরেরশ্বরাই এনা পরিবহনের কাউন্টারের সামনে থেকে ঢাকার উদ্দেশ্যে প্রাইভেট কারে ওঠে। বুধবার রাতে ১১টার দিকে ফেনী মডেল থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী পল্লী বিদ্যুৎ সমিতির সামনে থেকে তাদের আটক করা হয়।

ফেনী মডেল থানার উপ-পরিদর্শক মোতাহার হোসেন জানান, নিয়মিত টহল অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি প্রাইভেটকারকে সন্দেহ হলে সেটি থামিয়ে তিনজনকে জিজ্ঞাসাবাদ করা হয়। এ সময় তারা তাদের সঙ্গে ইয়াবা থাকার কথা অস্বীকার করেন। পরে পুলিশ তাদেরকে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে এক্স-রে করায়। এক্স-রে প্রতিবেদন সামনে এলে তারা পুলিশের কাছে ইয়াবার কথা স্বীকার করে।

 

আটককৃতরা জানায়, তারা সিন্থেটিককে মোড়ানো ইয়াবাগুলো কলার মাধ্যমে সেবন করেছিল। পরে গন্তব্যে পৌঁছে পায়ুপথ দিয়ে সেগুলো বের করে পরিষ্কার করে যথাস্থানে পৌঁছে দেওয়ার কথা ছিল।

 

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহিদুল ইসলাম চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে ৪ হাজার পিস ইয়াবা ও ২ নারী সহ তিন জনকে আটকের পর ফেনী জেনারেল হাসপাতালে এক্স-রে করে ইয়াবার উপস্থিতি নিশ্চিত হন।

Related Articles

Back to top button