Breakingপার্বত্য অঞ্চলবান্দরবানসারাদেশ

থানচিতে গ্রাম প্রতিরক্ষা বাহিনীদের সমাবেশ অনুষ্ঠিত

চেঙ্গী দর্পন প্রতিবেদক, থানচি, বান্দরবান : স্বাধীনতার ৫২ বছরে জেলার থানচিতে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যদের সমাবেশের মধ্য দিয়ে মিলন মেলা ও পুরুস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ৫ ই ডিসেম্বর ২০২২ সমাবেশ উপলক্ষ্যে উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী (ভিডিপি)অধিদপ্তর আয়োজনে বর্নাঢ্য শোভাযাত্রা শেষে উপজেলা হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

লামা উপজেলা ভিডিপি প্রশিক্ষক মো: হিরু সঞ্চালনায় সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহা: আবুল মনসুর, বান্দরবান জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী কমান্ড্যান্ট মো: রাকিবুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান থোয়াইহ্লামং মারমা, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইমদাদুল হক, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আবাসিক চিকিৎসক ডা: মোঃ রায়হানুল কাদের, বান্দরবান জেলা শাখা আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংক ব্যবস্থাপক মোঃ আবু রাসেল, উপজেলা আনসার ও ভিডিপি’র কর্মকর্তা ( ভারপ্রাপ্ত) সমীর বড়ুয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

 

সমাবেশ শেষে ভিডিপি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সমীর বড়ুয়া জানান, অত্র উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীদের সমাবেশ প্রথমবারের মতো আয়োজন করা হয়েছে। সমাবেশ উপলক্ষ্যে ভিডিপি সদস্যদের মানবতা সেবা ও গুনগত ভাল কাজের স্বীকৃতির স্বরূপ বিভিন্ন পর্যায়ের আনসার ও ভিডিপি সদস্য-সদস্যাদের মধ্যে পুরস্কার সামগ্রী বিতরণ করা হয়।

Related Articles

Back to top button