Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলসারাদেশ

গুইমারার পলাতক দুই আসামী কে চট্টগ্রাম থেকে আটক

চেঙ্গী দর্পন প্রতিবেদক, গুইমারা ,খাগড়াছড়ি :
জেলার গুইমারায় ২৬ বছর ধরে পলাতক মফিজ ডাকাত সহ ০২ জন পরোয়ানাভূক্ত আসামীকে আটক করেছে থানা পুলিশ ।

 

 

খাগড়াছড়ি জেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ও গতিশীল রাখার লক্ষ্যে খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার) দীর্ঘদিনের বিলম্বিত পরোয়ানা তামিল, অভ্যাসগত চোর-ডাকাত চক্রের বর্তমান অবস্থান নির্ধারণ ও তথ্য সংগ্রহের বিষয়ে, নিয়মিত ফৌজদারী মামলার আসামী গ্রেফতার সহ বিভিন্ন প্রকার উদ্ধার অভিযানের বিষয়ে জেলার সকল পর্যায়ের অফিসার ও ফোর্সদের নিকট জোর তাগিদ প্রদান করেছেন। তারই ধারাবাহিকতায় জেলার পুলিশ সুপার মহোদয় এর নির্দেশনায় এবং দক্ষ নেতৃত্বে খাগড়াছড়ি জেলার সকল স্থানে পুলিশি অভিযান ও গোয়েন্দা নজরদারি জোরদার করা হয়েছে।

 

পুলিশ সুত্রে জানা যায়, ১১ জানুয়ারী ২০২৪বৃহস্পতিবার দিবাগত রাত ১০ টায় গুইমারা থানা এএসআই(নি:) শাহনেওয়াজ পিপিএম, এএসআই মোঃ বেল্লাল হোসেন’দ্বয়ের নেতৃত্বে চট্টগ্রাম মহানগর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ডাকাতি মামলার পরোয়ানাভূক্ত আসামী মোঃ মফিজ (৫০), পিতা মৃত- সিদ্দিক আহমেদ, সাং-মুসলিমপাড়া, ০৫ নং ওয়ার্ড, ০১নং গুইমারা ইউপি, থানা-গুইমারা, জেলা-খাগড়াছড়ি’কে এবং যৌতুক আইনের ৩ এর পরোয়ানাভূক্ত আসামী মোঃ গিয়াস উদ্দিন (৩১) পিতা- মো: মফিজুর রহমান, সাং-জালিয়াপাড়া, থানা- গুইমারা, জেলা- খাগড়াছড়ি’দ্বয়কে আটক করে।

 

গুইমারা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফুল আমিন জানান, ১২ জানুয়ারী ২০২৪ দুপুরে থানায় এনে বিধি মোতাবেক সদর আদালতে সোপর্দ করা হয়।

Related Articles

Back to top button