Breakingসারাদেশ

শ্রীনগরে ঘুরতে আসা যুবকের কাছ থেকে মোটরসাইকেল ছিনতাই

চেঙ্গী দর্পন প্রতিবেদক, শ্রীনগর ,মুন্সীগঞ্জ :

শ্রীনগরে ঘুরতে আসা এক যুবকের কাছ থেকে ২ ছিনতাইকারী একটি আর ওয়ান মোটরসাইকেল ছিনতাই করে নিয়ে যায়। ঘটনাটি জানাজানি হয়ে গেলে ছিনতাইকারীরা মোটর সাইকেলটি ফেরত দেয় এবং ৫০ হাজার টাকার বিনিময়ে ঘটনাটি ধামাচাপা দেয় বলে অভিযোগ উঠেছে। এই ঘটনায় ওই এলাকায় ক্ষোভ বিরাজ করছে।

 

ছিনতাইয়ের শিকার ওই যুবকের পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার দুপুরে লৌহজং উপজেলার জশলদিয়া গ্রামের স্বপন ঢালীর ছেলে মাশাদুল (১৮) উপজেলার কোলাপাড়া ইউনিয়নের ওয়াসা রোডে ঘুরতে আসে। এসময় চিহ্নিত মোটরসাইকেল চোরাই চক্রের হোতা ফয়সাল ও সাগর মিলে ওই যুবকের মোটরসাইকেলটি চালানোর কথা বলে তাকে সহ নির্জন স্থানে নিয়ে যায়। পরে ফয়সাল ও সাগর ওই যুবককে চাকু ঠেকিয়ে তার ফোর জেনারেশনের আর ওয়ান মোটর সাইকেলটি ছিনতাই করে নিয়ে যায়।

 

 

পরে ওই যুবকের আত্মীয় স্বজনরা কোলাপাড়া এসে মোটরসাইকেল ফেরত পাওয়ার জন্য চাপ প্রয়োগ করে। এসময় ছিনতাইকারীরা মোটরসাইকেলটি ওই ইউনিয়নের পরাজিত চেয়ারম্যান প্রার্থী মোস্তাফিজ জনেটের কাছে ফেরত দেয়। বিষয়টি থানা পুলিশকে না জানিয়ে মোটরসাইকেলটি এর মালিকের কাছে ফেরত দেয়। ঘটনাটি ধামাচাপা দেওয়ার জন্য ছিনতাইকারীদের কাছ থেকে ৫০ হাজার টাকা নেওয়ার অভিযোগ উঠে।

এর আগে ফয়সালের বিরুদ্ধে পার্বত্য রাঙ্গামাটির সাজেক পর্যটন থেকে মোটরসাইকেল চুরির অভিযোগে পুলিশ তার বাড়িতে অভিযান পরিচালনা করে মোটর সাইকেলের ৬টি নেমপ্লেট উদ্ধার করে।

এই ব্যাপারে মোস্তাফিজ জনেটেরকে ফোন দিলে তিনি পরে ফ্রি হয়ে কথা বলবেন বললেও আর ফোন করেননি।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম বলেন, এখনো থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Back to top button