Breakingঅপরাধসারাদেশ

শরীয়তপুরের ডামুড্যায় গৃহবধুকে কুপিয়ে হত্যা, স্বামী আটক

চেঙ্গী দর্পন প্রতিবেদক,শরীয়তপুর প্রতিনিধি ॥ শরীয়তপুরের ডামুড্যা উপজেলার ইসলামপুর ইউনিয়নের দক্ষিন তারা গ্রামে পারিবারিক কলহের জের ধরে আমেনা বেগম (৩০) নামে এক গৃহবধুকে কুপিয়ে হত্যার করার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে।

পুলিশ ঘাতক স্বামী নজরুল ইসলাম মাদবর (৪২) কে আটক করেছে। মঙ্গলবার বেলা ১১টার দিকে ঘটনাটি ঘটে। নিহত আমেনা বেগম একই ইউনিয়নের গঙ্গাসকাঠি গ্রামের মৃত আব্দুল আজিজ মাদবরের মেয়ে।


পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রায় ১৫ বছর আগে পারিবারিক ভাবে বিয়ে হয় আমেনা দম্পত্তির। দির্ঘদিন সৌদি প্রবাসি ছিলেন নজরুল ইসলাম মাদবর। গেল ১ বছর আগে নজরুল সৌদি আরব থেকে দেশে এসেন। দেশে ফিরে মাদকের সাথে জড়িয়ে পরেন নজরুল। এসব বিষয় নিয়ে প্রায়ই পরিবারের কলহ হয়ে আসছিল।বিদেশের থাকা কালীন নজরুল, স্ত্রী আমেনা বেগম কে সন্দেহের চোখে দেখতেন। এ নিয়ে অনেক ঝগড়া হতো তাদেও মাঝে। বেশ কয়েকবার রাগ করে আমেনা বাপের বাড়ি চলে যায়। গত একমাস ধরে দুই জনের মধ্যে কলহ চলে আসছিল। বেশ কয়েকবার আমিনার বড় ভাই কুদ্দুস আলী বিষয় গুলো মিট করে দেয়। মঙ্গলবার সকালে দুই জনের মধ্যে আবারো কথা কাটাকাটি হয়। পরে ঘরের দরজা বন্ধ করে নজরুল আমেনাকে ঘরে থাকা কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করে। পরে ঘরের দরজা বন্ধ করে নিহত স্ত্রীর লাশ জ¦লিয়ে দেওয়ার চেষ্টা করেন। এমন ঘটনায় স্থানীয়রা ক্ষিপ্ত হয়ে জরো হতে থাকে নজরুলের বাড়িতে।

খবর পেয়ে ডামুড্যা থানা পুলিশ ঘটনা স্থলে গিয়ে নজরুলকে আটক করে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় ডামুড্যা থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Related Articles

Back to top button