Breakingঅপরাধখাগড়াছড়িচট্টগ্রাম অঞ্চলপার্বত্য অঞ্চলশীর্ষ সংবাদসারাদেশ

রামগড় বিজিবি-র অভিযানের গাঁজা ও মদ জব্দ

চেঙ্গী দর্পন প্রতিবেদক,রামগড় ,খাগড়াছড়ি: পার্বত্য খাগড়াছড়ির রামগড় ৪৩ বিজিবি-র অভিযানে অবৈধ ভারতীয় মদ ও গাঁজা সহ একটি সিএনজি জব্দ করেছে বিজিবি সদস্যরা।

সোমবার ২২ আগষ্ট ২০২২ সকালে প্রায় ২ কেজি গাঁজা সহ একটি সিএনজি ও বিকেলে ২৮ বোতল ভারতীয় মদ জব্দ করে বিজিবি।

বিজিবি সূত্রে জানা গেছে, সোমবার সকালে রামগড় ৪৩ ব্যাটালিয়নের আওতাধীন জোরালগঞ্জ থানার কয়লার মুখ চেক পোষ্টে হাবিলদার লিটন চন্দ্র সাহা এর নেতৃত্বে তল্লাশি কালে একটি মালিকানা বিহীন অটোরিক্সা (সিএনজি) ও প্রায় ২ কেজি ভারতীয় গাঁজা জব্দ করে। জব্দকৃত গাঁজা ও সিএনজির মূল্য ৪ লাখ ৫৬ হাজার ৬৫০ টাকা।

একইদিন বিকেলে আধাঁর মানিক বিওপির নায়েব সুবেদার মোঃ হারুন অর রশিদ এর নেতৃত্বে ভূজপুর থানার আধাঁর মানিক মাঠ হতে মালিক বিহীন ২৮ বোতল ভারতীয় মদ জব্দ করা হয়। জব্দকৃত মদের মূল্য ৪২ হাজার টাকা।

দাপ্তরিক প্রক্রিয়া শেষে জব্দকৃত ভারতীয় মদ ও গাঁজা সংশ্লিষ্ট থানায় জিডি করে পরবর্তীতে ধ্বংসের জন্য ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে এবং জব্দকৃত সিএনজি সীতাকুন্ড কাস্টমসে জমা করা হয়েছে বলে জানিয়েছে বিজিবি কর্তৃপক্ষ।

৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি) এর জোন অধিনায়ক লেঃ কর্নেল মোঃ হাফিজুর রহমান জানান, সীমান্ত সুরক্ষার পাশাপাশি সীমান্তে মাদক, গরু ও কাঠ, মালামালসহ যে কোনো পণ্য সামগ্রী পাচাররোধে বিজিবির এমন অভিযান অব্যাহত থাকবে।

Related Articles

Back to top button