Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চল

রামগড়ে ৭ শত পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ইফতার সামগ্রী বিতরণ

চেঙ্গী দর্পন প্রতিবেদক,রামগড় (খাগড়াছড়ি) : খাগড়াছড়ির রামগড়ে কোভিড-১৯ মহামারী উত্তরণে পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয় থেকে প্রাপ্ত ৭শত অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ইফতার সামগ্রী উপহার বিতরণ করা হয়েছে।

বুধবার (১২ মে) সকল ১০টা থেকে উপজেলার ১ নং রামগড় ও ২নং পাতাছড়া ইউনিয়নে পৃথক পৃথক ভাবে প্রধানমন্ত্রীর দেয়া ইফতার সামগ্রী উপহার বিতরণ করেন, অনুষ্ঠানের প্রধান অতিথি খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য হিরণঞ্জয় ত্রিপুরা ও জেলা পরিষদ সদস্য মেমং মারমা, উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীব কুমার কার্বারী, জেলা পরিষদের গণসংযোগ কর্মকর্তা চিংলামং চৌধুরী, ইউপি চেয়ারম্যান শাহআলম মজুমদার ও মনিন্দ্র ত্রিপুরা, উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক কাজী নুরুল আলম আলমগীর, পৌর আ’লীগ সভাপতি রফিকুল আলম কামালসহ প্রমুখ।

জানা গেছে, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় থেকে প্রাপ্ত উপহার সামগ্রী জেলা পরিষদের ব্যবস্থাপনায় উপজেলার ১নং রামগড় ইউনিয়নে ২শত পরিবার, ২নং পাতাছড়া ইউনিয়ে ২শত পরিবারের মাঝে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া পৌরসভার ৩শত পরিবারকেও একই উপহার সামগ্রী বিতরণ করা হবে।

Related Articles

Back to top button