Breakingঅপরাধখাগড়াছড়িচট্টগ্রাম অঞ্চলপার্বত্য অঞ্চলশীর্ষ সংবাদসারাদেশ

রামগড়ে বিজিবি-র পৃথক অভিযানে মদ ও আতশবাজি সহ ২ জন আটক

চেঙ্গী দর্পন প্রতিবেদক ,রামগড় ,খাগড়াছড়ি :

খাগড়াছড়ি জেলার রামগড় ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়নের পৃথক অভিযানে সীমান্ত পথে দিয়ে আসা ভারতীয় মদ ও আতশবাজি সহ দুই পাচারকারীকে আটক করেছে ।

রবিবার (২৫ সেপ্টম্বর) সকালে রামগড় ৪৩ ব্যাটালিয়নের আওতাধীন কয়লার মুখ চেকপোস্টে বিপুল পরিমাণ ভারতীয় আতশবাজি সহ দুই পাচারকারীকে আটক করে বিজিবি।

আটককৃতরা হলেন, রাজিব দাশ (৪০) সে খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার পানছড়ি বাজারের বাসিন্ধা নিকুঞ্জ দাশের ছেলে এবং টিপল চন্দ্র দাশ (২৫) সে চট্টগ্রাম জেলার জোরালগঞ্জ থানার বাঁশখালী গ্রামের বাসিন্ধা কানু চন্দ্র দাশের ছেলে।

এর আগে পৃথক আরো একটি অভিযানে ব্যাটালিয়নে আওতাধীন রামগড় থানার কাঁশিবাড়ি বিওপির মন্দিরঘাট নামক স্থান হতে মালিকবিহীন ৩০ হাজার টাকা মূল্যের ভারতীয় মদ জব্দ করা হয়।

আটককৃতদের জোরালগঞ্জ থানায় মামলা করে থানায় হস্তান্তর করা হয়েছে এবং জব্দকৃত মদ রামগড় থানায় অভিযোগ দায়ের করে জোন সদরে জমা করা হয়েছে বলে জানিয়েছে বিজিবি।

৪৩ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল মো. হাফিজুর রহমান জানান, ‘সীমান্ত পথে আসা এসব মাদক-চোরাচালান প্রতিরোধে বিজিবি সদস্যরা সবোচ্চ সতর্ক রয়েছে। সীমান্ত সুরক্ষার পাশাপাশি সকল অপকর্ম প্রতিরোধে বিজিবির অভিযান অব্যাহত থাকবে।

Related Articles

Back to top button