Breakingখাগড়াছড়িরাজনীতিসারাদেশ

রামগড়ে নানা আয়োজনে আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ও আলোচনা সভা অনুষ্ঠিত

চেঙ্গী দর্পন প্রতিবেদক, রামগড় (খাগড়াছড়ি) : সন্ত্রাস, চাঁদাবাজ, মাদক, দুনীতিমুক্ত মানবিক যুব সমাজ গড়ার অঙ্গীকার নিয়ে খাগড়াছড়ির রামগড় উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

বুধবার (১১ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগ প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন, বেলুন উড়িয়ে দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করে সংগঠনটির নেতাকর্মীরা।

জেলা যুবলীগের সদস্য জসিম উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক উপজেলা ভাইচ চেয়ারম্যান আবদুল কাদের, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদিপ কুমার কারবারী। এসময় অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, রামগড় ইউনিয়ন যুবলীগের সভাপতি আছান উল্যাহ, সাধারণ সম্পাদক ছলিম উল্যাহ, যুবলীগ নেতা কাজী জিয়াউল হক শিপন, যুবলীগ নেতা সুমন বড়ুয়া, যুবলীগ নেতা খাজা নাজিম উদ্দিন, যুবলীগ নেতা নাছির উদ্দিন, যুবলীগ নেতা মো: শাহজাহান সহ উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীরা।

Related Articles

Back to top button