Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলশিক্ষা / চিকিৎসাশীর্ষ সংবাদসারাদেশ

পানছড়িতে শিক্ষা সামগ্রী সহায়তা ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত

চেঙ্গী দর্পন প্রতিবেদক, পানছড়ি ,খাগড়াছড়ি : জেলার পানছড়িতে এইচএসসি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা , অসহায় কলেজ ভর্তি ইচ্ছুক শিক্ষার্থীদের অর্থ সহায়তা , প্রাথমিক-মাধ্যমিক ও কলেজ স্থরের শিক্ষার্থীদের বই সহ শিক্ষা উপকরণ প্রদান করা হয়।

২৫ ফেব্রুয়ারী ২০২২ শুক্রবার সকালে পানছড়ি ইউনিয়ন পরিষদ মাঠে স্থানীয় ও প্রবাসীদের সহায়তায় অনির্বাণ শিল্পীগোষ্ঠীর আয়োজনে কলেজ, মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বই ,অর্থ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়েছে।

পানছড়ি প্রেসক্লাব ও অনির্বাণ শিল্পীগোষ্ঠীর সভাপতি জয়নাথ দেবের সভাপতিত্বে উপজেলা নির্বাহি কর্মকর্তা রুবাইয়া আফরোজ প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। অন্যান্যদের মধ্যে থানা তদন্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার মনিরুজ্জামান,শিক্ষাবিদ ও উল্টাছড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রফিকুল ইসলাম,পানছড়ি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ রাশেদুজ্জামান অলি, অনির্বাণ শিল্পী গোষ্ঠীর সাধারণ সম্পাদক মিঠুন সাহা সহ এইচএসসিতে জিপিএ ৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীগন ও অভিভাবকগন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা অনির্বাণ শিল্পীগোষ্ঠীর উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, পাহাড়ের প্রত্যন্ত অঞ্চলের শিক্ষার্থীদের শিক্ষার মান উন্নয়নের জন্য সরকার যত্নশীল ভাবে কাজ করছে। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানেরাও অসহায় শিক্ষার্থীদের পাশে এগিয়ে এসেছেন। সুশিক্ষার কোন বিকল্প নাই। আজকের মেধাবী শিক্ষার্থীরাই আগামী দিনের সমাজ ও দেশকে পরিচালিত করবে।

মো. শহিদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিগন কৃতি শিক্ষার্থীদের হাতে সংবর্ধনা স্মারক , অন্যান্য ১০১ শিক্ষার্থীকে শিক্ষা উপকরন ও নগদ অর্থ তুলে দেন।

Related Articles

Back to top button