Breakingদুর্ঘটনাপার্বত্য অঞ্চলরাঙ্গামাটিসারাদেশ

কাপ্তাইয়ের কর্ণফুলীতে ডুবে শিশুর মৃত্যু

কাপ্তাই, রাঙামাটি প্রতিনিধি:
রাঙামাটির কাপ্তাইয়ের কর্ণফুলী নদীতে ডুবে মোঃ রিয়াদুল ইসলাম (৪) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

 

১১ মে ২০২৩ বৃহস্পতিবার বিকালে উপজেলার ৪নং কাপ্তাই ইউনিয়নের কর্ণফুলী নদী সংলগ্ন ব্যাঙছড়ি মুসলিম পাড়ায় এ ঘটনা ঘটে। শিশু রিয়াদুল ইসলাম ব্যাঙছড়ি মুসলিম পাড়ার মোঃ আমির হোসেন এর পুত্র।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে ৪নং কাপ্তাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ জানান, বৃহস্পতিবার বিকাল ৪টা ৩০ মিনিটের দিকে ব্যাঙছড়ি মুসলিম পাড়ায় শিশু রিয়াদুল ইসলাম ফুটবল খেলছিলো। হঠাৎ বলটি কর্ণফুলী নদীতে পড়ে গেলে সে কাউকে না জানিয়ে ফুটবলটি তুলতে নদীতে নামে। সাথে সাথে সে নদীর পানিতে তলিয়ে যায়। পরে খবর পেয়ে পরিবারের সদস্য ও স্থানীয় বাসিন্দারা অনেক খোঁজাখুজির পর বিকাল ৫টার দিকে শিশুটিকে নদী থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

 

কাপ্তাই স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ ওমর ফারুক রনি জানান, শিশুটিকে বিকাল ৫টা ৩০ মিনিটের দিকে হাসপাতালে আনা হয়। তবে হাসপাতালে আনার পূর্বেই শিশুটির মৃত্যু হয়েছে বলে তিনি নিশ্চিত করেন।

কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জসিম উদ্দীন জানান, পরিবার থেকে কোন অভিযোগ না থাকায়, লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Related Articles

Back to top button