Breakingখাগড়াছড়িখেলাধুলাপার্বত্য অঞ্চলসারাদেশ

মানিকছড়িতে বর্ষাকালীন ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

চেঙ্গী দর্পন প্রতিবেদক, মানিকছড়ি , খাগড়াছড়ি :
খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার হরবিল এলাকায় জনপ্রতিনিধি’র আয়োজনে মাসব্যাপি বর্ষাকালীন ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার নির্ধারিত সময়ে ১-১ গোলে সমতা থাকায় টাই ব্রেকারে মহামুনি মোটর সাইকেল একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে যোগ্যাছোলা একাদশ।

 

 

উপজেলার সদর ইউপি’র ৩ নম্বর ওয়ার্ড সদস্য অংগ্য মারমা এলাকায় মাদক ও মোবাইল গেইম আসক্ত রোধে  হরবিল মাঠে মাসব্যাপি ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেন। এতে ১৬ টি দল অংশগ্রহণ করেন। সোমবার বিকেলে শতশত ফুটবলপ্রেমী দর্শকের উপস্থিতিতে ফাইনাল খেলায় প্রতিদ্বন্দ্বিতায় করেন উপজেলার মোটরসাইকেল একাদশ -যোগ্যাছোলা একাদশ।

 

ফাইনাল খেলা উদ্বোধন করেন উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক আবদুল মান্নান। খেলা শেষে ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুকের সভাপতিত্বে এবং ইউপি সদস্য অংগ্য মারমার স্বাগত বক্তব্যে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন। অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য মো. মাঈন উদ্দীন, বীর মুক্তিযোদ্ধা মো. শফিউল আলম চৌধুরী,ছাত্রলীগ সাধারণ সম্পাদক চলাপ্রু মারমা নিলয় প্রমূখ। পরে অতিথিরা বিজয়ী ও বিজিত খেলোয়াড়দের হাতে ট্রফি ও প্রাইজমানি তুলে দেন।

Related Articles

Back to top button