Breakingজাতীয়শীর্ষ সংবাদসারাদেশ

জাতীয় পুলিশ ক্রীড়া কমপ্লেক্স প্রতিষ্ঠা করা হবে -পুলিশের মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ

চেঙ্গী দর্পন ,স্টাফ রিপোর্টার, নোয়াখালী : পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ বলেছেন, ক্রীড়াক্ষেত্রে দেশের গন্ডি পেরিয়ে আন্তর্জাতিক পরিমন্ডলে অবদান রাখতে বাংলাদেশ পুলিশ সদস্যদের জন্য জাতীয়ভাবে একটি অত্যাধুনিক ক্রীড়া কমপ্লেক্স প্রতিষ্ঠা করা হবে।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে নোয়াখালী পুলিশ লাইনসে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আইজিপি বলেন, পুলিশকে আইনশৃঙ্খলার পাশাপাশি সবক্ষেত্রে শ্রেষ্ঠত্ব অর্জন করতে হবে। ভলিবল, ফুটবল ও ক্রিকেটে সারাদেশে পুলিশের ভালো দলকে জাতীয়ভাবে খেলার সুযোগ দেওয়া হবে। যা আন্তর্জাতিকভাবেও দেশকে প্রতিনিধিত্ব করবে।

অনুষ্ঠানে নোয়াখালী পুলিশ সুপার মো. শহীদুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী জীশান মীর্জা।
এতে নোয়াখালী-১ আসনের সংসদ এইচ এম ইব্রাহিম, নোয়াখালী -৬ আসনের সংসদ আয়েশা ফেরদেীস, চট্রগ্রাম রেঞ্জ ডিআইজি আনোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের আহবায়ক উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ খায়রুল আনম সেলিমসহ পুলিশের আশপাশের বিভিন্ন জেলার ঊর্ধ্বতন কর্মকর্তা ও জেলার পরিদর্শকরা উপস্থিত ছিলেন।

পরে আইজিপি ফুটবল খেলার বিজয়ী দল নোয়াখালী জেলা পুলিশ ও রানারআপ দল নোয়াখালী জেলা সাংবাদিক এবং নারী ও পুরুষ কনস্টেবলদের দৌড়, হাঁড়িভাঙা, রশিটানাসহ বিভিন্ন খেলার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এদিকে আইজিপি ড. বেনজীর আহমেদের নোয়াখালী আগমন উপলক্ষে দিনব্যাপী ব্যাপক কর্মসূচি ও সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে নোয়াখালী জেলা পুলিশ।

Related Articles

Back to top button