Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলসারাদেশ

কিশোরীদের ক্ষমতায়ন প্রকল্পের সমাপনী ও মেন্টর সমাবেশ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার , খাগড়াছড়ি :
“ আমাদের জীবন, আমাদের স্বাস্থ্য ও আমাদের ভবিষ্যৎ ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সহিংসতামুক্ত ও মর্যাদাপূর্ণ জীবনের জন্য পার্বত্য চট্টগ্রামের যুব নারী ও কিশোরীদের ক্ষমতায়ন প্রকল্প বাস্তবায়নে প্রকল্প সমাপনী ও মেন্টর সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

২৮ নভেম্বর সকাল সাড়ে ১০টায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সাংস্কৃতিক ইনস্টিউটের অডিটটোরিয়ামে জাবারাং,কেএমকেএস ও তৃণমূল এর যৌথ উদ্যোগে এবং বাংলাদেশ নারী প্রগতি সংঘ ও সিমাভী’র সার্বিক সহযোগিতায় অনুষ্ঠাণে খাগড়াপুর মহিলা কল্যাণ সমিতি’র নির্বাহী পরিচালক শেফালিকা ত্রিপুরা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে খাগড়াছড়ি অতিরিক্ত জেলা প্রশাসক রুমানা আক্তার উপস্থিত ছিলেন ।

 

এ উপলক্ষ্যে বাল্যবিবাহ বিষয়ক সচেতনতাবৃদ্ধি মূলক দুটি নাটক মঞ্চায়ন সহ ঐতিহ্যবাহী নৃত্য পরিবেশন করা হয়।

এ অনুষ্ঠানে তৃণমূল উন্নয়ন সংস্থা’র প্রোগ্রাম ম্যানেজার স্যুইচিং অং মারমা’র সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন  তৃণমূল উন্নয় সংস্থা’র রিপন চাকমা।

 

অন্যান্যদের মধ্যে জেলা সিভিল সার্জন ডা. মো. ছাবের, সদর উপজেলা নির্বাহী অফিসার নাঈমা ইসলাম, জেলা পরিবার পরিকল্পনা’র উপ-পরিচালক মো: ফারুক আবদুল্লাহ,বাংলাদেশ নারী প্রগতি সংঘ’র প্রকল্প ম্যানেজার সঞ্জয় মজুমদার, সিমাভী নেদারলেন্স লবি ও এডভোকেসী অফিসার ইসরাক ফারুকী সহ জাবারাং কল্যাণ সমিতি’র প্রকল্প সমন্বয়কারী দয়ানন্দ ত্রিপুরা, কেএমকেএস’র প্রকল্প সমন্বয়কারী কাজল বরন ত্রিপুরা ও কিশোরী – মেন্টররা উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button