Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলরাজনীতিসারাদেশ

কোন অবস্থায় পাহাড়ি-বাঙালির সম্প্রীতি বিনষ্ট করা যাবে না; জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূঁইয়া

স্টাফ রিপোর্টার ,খাগড়াছড়ি :
পাহাড়কে অশান্ত করে প্রেতাত্মারা অন্তবর্তীকালীন সরকারকে বেকায়দায় ফেলার চেষ্টা করছে।পার্বত্যাঞ্চল নিয়ে গভীর ষড়যন্ত্র চলছে এই বিষয়ে সবাইকে খুব সজাগ থাকতে হবে,এই সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে আমাদের সবাইকে সতর্ক থাকতে হবে।

 

১৪ অক্টোবর ২০২৪ ,সোমবার সন্ধ্যায় দলীয় কার্যালয়ে আয়োজিত বিএনপির সকল সহযোগী সংগঠনের সাংগঠনিক সভায় সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূঁইয়া এ কথা বলেন।

 

এ সময় তিনি আরো বলেন, কোন অবস্থায় পাহাড়ি-বাঙালির সম্প্রীতি বিনষ্ট করা যাবে না। এই শান্তি-সম্প্রীতির জন্য আমাদের সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। কারোর বাড়িতে,দোকানপাটে হামলা করা যাবেনা। প্রতিহিংসা সাম্প্রদায়িক হামলা করা যাবেনা। আমাদের সবাইকে শান্তিপূর্ণ সহাবস্থানে থাকতে হবে। এই সবাই শান্তিতে বসবাস করতে হবে।নেতাকর্মীদের জনগণের সাথে ভালো ব্যবহার করার পরামর্শ দিয়ে বলেন, সামনে নির্বাচনকে মাথায় রেখে নেতাকর্মীদের জনগণের দুয়ারে দুয়ারে যাওয়ার নির্দেশ দেন। কেউ শৃঙ্খলা ভঙ্গ করলে বহিস্কার করা হবে কঠোর হুঁশিয়ারি দেন।

 

আমরা অন্তর্বর্তীকালীন সরকারকে অনুরোধ করব যাতে দ্রুত নির্বাচন দেয়া হয়। সংস্কার করার দায়িত্ব নির্বাচিত সরকারের অন্তর্বতীকালীন সরকারের সব প্রতিষ্ঠানের সংস্কারের সুযোগ নেই। কাল বিলম্ব না করে দ্রুত নির্বাচনের মাধ্যমে ক্ষমতা হস্তান্তরের দাবি জানান ।

 

সভায় অন্যান্যদের মধ্যে জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আবছার, সহ-সভাপতি প্রবীণ কুমার চাকমা, আবু ইউসুফ চৌধুরী,মংসাথোয়াই চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আব্দুল মালেক মিন্টু ও মোশাররফ হোসেন সহ নয়টি উপজেলা, পৌরসভা ও ইউনিয়নের পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button